| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ওয়াজের মধ্যেই তাহেরির গাড়ি ভাঙচুর

জাতীয় ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জানুয়ারি ১৯ ১২:১৭:৩৫
ওয়াজের মধ্যেই তাহেরির গাড়ি ভাঙচুর

ওয়াজ মাহফিলের সময় ইসলামী বক্তা মুফতি গিয়াস উদ্দিন তাহেরীর ব্যক্তিগত গাড়ি ভাংচুর করে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার গঙ্গামণ্ডল এলাকায় আয়োজিত ভজ মাহফিলের কাছে এ ঘটনা ঘটে। উক্ত সমাবেশে প্রধান বক্তা ছিলেন মুফতি গিয়াস উদ্দিন তাহেরী।

বৃহস্পতিবার রাতে নিজের ব্যক্তিগত ফেসবুক লাইভে এ তথ্য নিশ্চিত করেছেন তাহেরী নিজেই। এ সময় তিনি ৯ মিনিট ধরে গাড়িতে হামলার পূর্ণাঙ্গ তথ্য দেন।

প্রায় ৯ মিনিটের ভিডিওতে মুফতি গিয়াস উদ্দিন তাহেরীকে বলতে শোনা যায়, ‘আমার গাড়ি ২৩ বার ভাংচুর করা হয়েছে। কিন্তু আমি কখনোই এই বিষয়ে লাইভে আসিনি। কিন্তু এবার আসতে বাধ্য হলাম। কারণ আমার পরবর্তী মিটিং ছিল পাবনায়। আমি যাতে পাবনা যেতে না পারি সেজন্য আমার গাড়ি ভাঙচুর করা হয়েছে।

তিনি আরও বলেন, তারা আমার গাড়ির যদি গ্লাসগুলো ভেঙে দিতো দুঃখ হত না, তারা আমার গাড়ির হেডলাইটগুলো ভাঙচুর করে ভেতরের বাল্বগুলো খুলে নিয়ে গেছে। আমি যেন রাতের আঁধারে পাবনা যেতে না পারি তাই তারা এ কাজ করেছে।

মাওলানা তাহেরি বলেন, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার গঙ্গামণ্ডল এলাকায় মাহফিল ছিল। আমি আমার সফরসঙ্গীসহ গাড়ির চালককে নিয়ে আয়োজক কমিটির বাড়িতে খাবার খেতে যাই। খাবার খেয়ে আমি সোজা স্টেজে চলে যায়। আমি ওয়াজ শুরুর মাত্র ১০ মিনিটের মধ্যে এ কাণ্ড ঘটায় দুর্বৃত্তরা।

এ সময় দুর্বৃত্তদের উদ্দেশ্যে তাহেরি বলেন, ‘যুগে যুগে দ্বীনের দাওয়াত দিতে গিয়ে আলেম ওলামারা লাঞ্ছিত হয়েছেন। এটা নতুন কোনো ঘটনা নয়। যারা এ কাজ করেছে আমি আল্লাহ’র কাছে তাদের হেদায়েতের জন্য দোয়া করি। হে আল্লাহ তুমি তাদের হেদায়াত দাও, যদি হেদায়াত না দাও তবে তাদের ধ্বংস করে দাও।’

এ বিষয়ে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আতিকুল্লাহ বলেন, এ বিষয়ে কেউ আমাদের জানায়নি। বিষয়টি এখনই শুনলাম। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

আইপিএলে এ আসরের শুরু থেকে দারুণ ফর্মে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু তার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে