| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ভক্তকে পাকিস্তানে যেতে বললেন ধোনি, নানামুখী মন্তব্য করছেন নেটিজেনরা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ৩০ ১৪:৪৪:২৯
ভক্তকে পাকিস্তানে যেতে বললেন ধোনি, নানামুখী মন্তব্য করছেন নেটিজেনরা

ভারত-পাকিস্তান ক্রিকেট দ্বন্দ্ব দীর্ঘদিন ধরে চলে আসছে, যদিও ক্রিকেটারদের মধ্যে উত্তেজনা কেটে গেছে। কোহলি-বাবররা এখন সহজেই ২২ গজে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন কিন্তু ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির একটি সাম্প্রতিক মন্তব্য সেই উষ্ণ সম্পর্ককেও ছাপিয়ে দিয়েছে। তিনি এক ভক্তকে সুস্বাদু খাবারের জন্য পাকিস্তানে যাওয়ার পরামর্শ দেন, যা পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

ধোনিকে ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অধিনায়ক বলা হয়। মাঠে তার জনপ্রিয়তা এবং কমান্ডিং উপস্থিতি তাকে ক্রিকেট বিশ্বের বাইরে একটি ঘরোয়া নাম করে তোলে। যদিও এখন আইপিএল এলেই ধোনিকে দেখা যায় ২২ গজে। এছাড়া বিভিন্ন অনুষ্ঠানে ভক্তদের সঙ্গে হাসি-খুশি মেশেছেন এই কিংবদন্তি ক্রিকেটার। এমনই এক ঘটনায় ক্যামেরায় ধরা পড়েন ধোনি। তবে পাকিস্তানে যাওয়ার প্রস্তাবে রাজি হননি ওই ভক্ত।

ভাইরাল ভিডিওতে, প্রাক্তন ভারতীয় তারকা একজন ভক্তকে বলছেন, "আপনি যদি ভাল খাবারের বিষয়ে জিজ্ঞাসা করেন তবে আমি বলব আপনার পাকিস্তানে যাওয়া উচিত।" সেখানকার খাবার খুবই সুস্বাদু। একবার খেয়ে দেখুন।” কিন্তু ধোনির বক্তব্যকে একেবারেই সমর্থন করেননি ওই ভক্ত। তিনি উত্তর দিলেন, “আমি সেখানে যাচ্ছি না। আমি খেতে ভালোবাসি, তাই ভালো খাবারের জন্য পাকিস্তান যাচ্ছি না।'

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার হয়েছে। যেখানে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য দিচ্ছেন। তবে ধোনির মন্তব্য ভালোভাবে নেননি ভারতীয়দের অনেকেই। পাকিস্তানের প্রশংসা করায় তারা ক্রিকেট তারকাকে কটাক্ষ করেন। কেউ কেউ তার সাহসী মন্তব্যের প্রশংসাও করেন। অবশ্য তাদের অধিকাংশই পাকিস্তানের। ক্যাপ্টেন কুলের এই মন্তব্য দেশের মানুষের মন জয় করে নিল!

উল্লেখ্য, ধোনি তার আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে বেশ কয়েকবার পাকিস্তান সফর করেছেন। তাদের বিপক্ষেও তিনি কয়েকটি গেম উইনিং গেম খেলেছেন। এমনকি চির প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে ধোনি ব্যক্তিগত ক্যারিয়ারের একটি স্মরণীয় সেঞ্চুরি করেছিলেন। সব ফরম্যাটে তাদের বিপক্ষে এক ম্যাচে তার সর্বোচ্চ স্কোর ১৪৮ রান।

জাতীয় দল থেকে অবসর নেওয়ার পরও ধোনি আইপিএলের নিয়মিত মুখ। গত আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে শিরোপাও জিতেছিলেন তিনি। যা মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে সর্বোচ্চ ৫ বার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার উদাহরণ। "ক্যাপ্টেন কুল" ডাকনামটি তার নামের সাথে যুক্ত কারণ তিনি প্রতিপক্ষ দলকে পাগল করার সিদ্ধান্ত নিতে পারেন। এর আগে আন্তর্জাতিক ক্রিকেটে ভারতের হয়ে তিনটি আইসিসি ট্রফিও জিতেছেন ধোনি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

এবার বিসিবি কে বুড়ো আঙ্গুল দেখিয়ে আবারও আইপিএল খেলতে ভারত যাবেন মুস্তাফিজ

এবার বিসিবি কে বুড়ো আঙ্গুল দেখিয়ে আবারও আইপিএল খেলতে ভারত যাবেন মুস্তাফিজ

এ বারের আইপিএলে দুর্দান্ত পারফর্ম করেছিলেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান আর মোস্তাফিজের ভালো যেন দেখতে পাচ্ছে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে