| ঢাকা, রবিবার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

কেকেআরে ফিরতেই নজর ওপেনারে, কে হচ্ছেন কেকেআর এর ওপেনার বিস্তারিত দেখুন

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২৯ ১৩:১৮:০৩
কেকেআরে ফিরতেই নজর ওপেনারে, কে হচ্ছেন কেকেআর এর ওপেনার বিস্তারিত দেখুন

গত মরসুমের ময়নাতদন্তে বারবার উঠে এসেছে ফিক্সড ওপেনার না থাকা। কখনো কখনো জেসন রায়ের সঙ্গী হিসেবে দেখা গেছে রহমানুল্লাহ গুরবাজ, ভেঙ্কটেশ আইয়ার, লিটন দাসকেও। প্রশ্ন ছিল, কলকাতা নাইট রাইডার্স কি ওপেনার বাছতে বাছতেই মৌসুম শেষ করে ফেলবে?

এটা আসলে ঘটেছে. ওপেনার জটিলতায় আটকে গেল কেকেআর। রাতের দুনিয়ায় ফেরার পর এই ওপেনিং জুটিকেই জোর দিতে চান গৌতম গম্ভীর। প্রথম দশ ওভারে স্কোরবোর্ডে বড় রান তুলে শুরুতেই প্রতিপক্ষের মনোবল ভেঙে পাওয়ার প্লে ব্যবহার করার লক্ষ্য নিয়ে ক্রিজে আসেন গৌতম গম্ভীর। শুধু কেকেআরকে দুবার আইপিএলই দেননি, নিজেও ছিলেন ওপেনার। আপনি যদি সাফল্য আনতে চান তবে আপনাকে সঠিক ওপেনিং জুটি বেছে নিতে হবে, কে তার চেয়ে ভাল জানেন। আর তাই নতুন ওপেনারকে ট্রেড করতে চায় কেকেআর।

সেই প্রথম আইপিএল থেকেই খেলছেন গৌতম গম্ভীর। তিনি তার ক্রিকেট ক্যারিয়ার শেষ করেছেন, তবে তিনি সবসময় আইপিএল দলের সাথে একজন পরামর্শদাতা হিসাবে যুক্ত রয়েছেন। লখনউ থেকে পুরনো দলে হাজির হন তিনি। গম্ভীর ভালো করেই জানেন, কোন খেলোয়াড় দিয়ে দল ভক্তদের প্রত্যাশা পূরণ করতে পারে। তাই গম্ভীর চোখ পড়েছে মায়াঙ্ক আগরওয়ালের দিকে। পাঞ্জাব কিংসের ওপেনার হিসেবে যথেষ্ট সফল। গত মৌসুমে অবশ্য খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদে। খুব বেশি সাফল্য না পেলেও যে কোনো বোলারের মাথাব্যথা হতে পারে মায়াঙ্ক। শুধু তাই নয়, পাওয়ার প্লেকে ভালোভাবে কাজে লাগাতে জানেন তার অভিজ্ঞতার কারণে। শুধু তাই নয়, আইপিএলে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতাও রয়েছে মায়াঙ্কের। যা কেকেআরের জন্য কাজে লাগবে। এই কারণেই মায়াঙ্ককে নেওয়ার কথা ভাবছে কেকেআর, বলা হচ্ছে।

১৯ ডিসেম্বর আইপিএল নিলাম। তার আগে, আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি ১২ ডিসেম্বর পর্যন্ত বাণিজ্যের মাধ্যমে কোনও ক্রিকেটারকে দলে নেওয়ার সুযোগ পেয়েছে। এই পরিস্থিতিতে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা যাচ্ছে যে নিলামের আগে কেকেআর বাণিজ্যে মায়াঙ্ককে নিতে চলেছে। বর্তমানে সানরাইজার্স হায়দ্রাবাদে রয়েছেন মায়াঙ্ক আগরওয়াল। তাকে অরেঞ্জ আর্মি ধরে রেখেছে। শোনা যাচ্ছে, মায়াঙ্ককে ৮.২৫ কোটিতে নিতে চলেছে কেকেআর।

মায়াঙ্ক আগরওয়াল ২০১১ থেকে গত মৌসুম পর্যন্ত মোট ১২৩টি আইপিএল ম্যাচ খেলেছেন। তাতে তিনি ২৫৯৭ রান করেন। সর্বোচ্চ ১০৬ রান। ওপেনার মায়াঙ্ক গত মৌসুমের আইপিএলে ১০ ম্যাচে ২৭০ রান করেছিলেন। কমলা জার্সিতে সেই অর্থে ছাপ ফেলতে পারেননি মায়াঙ্ক। এবার আমরা দেখব মায়াঙ্কের ভাগ্যও ফিরবে কি না যদি তিনি দল বদল করে কেকেআরে আসেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

কোচ সালাউদ্দিন দায়িত্ব পেয়েই দলে তামিম সাব্বির ইমরুল

কোচ সালাউদ্দিন দায়িত্ব পেয়েই দলে তামিম সাব্বির ইমরুল

বিসিবির এক মিটিংয়ে বদলে গেল সব বাঁধ হল কোচ হাথুরুসিংহে। বাংলাদেশের নতুন কোচ হতে যাচ্ছে ...

কোপা চ্যাম্পিয়ন হলে যত টাকা পাবে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা

কোপা চ্যাম্পিয়ন হলে যত টাকা পাবে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা

মাস খানেকের লড়াই শেষে কোপা আমারিকার এবারের আসরে বাকি এখন শুধুই মেগা ফাইনাল। শিরোপা নির্ধারণী ...

ফুটবল

যে ৫ কারনে ফাইনালে ভাগ্য গড়ে দিতে পারে কলম্বিয়া পক্ষে

যে ৫ কারনে ফাইনালে ভাগ্য গড়ে দিতে পারে কলম্বিয়া পক্ষে

লাতিন আমেরিকার ফুটবলে আধিপত্যের লড়াইয়ে মুখোমুখি আর্জেন্টিনা ও কলম্বিয়া। বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা প্রথম সেমিফাইনালে কানাডাকে ...

ভোরে ফাইনাল ম্যাচে মাঠে নামছে আর্জেন্টিনা, মোবাইলে খেলা দেখবেন যেভাবে

ভোরে ফাইনাল ম্যাচে মাঠে নামছে আর্জেন্টিনা, মোবাইলে খেলা দেখবেন যেভাবে

বুধবার (১০ জুলাই) ৪৮ তম কোপা আমেরিকার প্রথম সেমিফাইনালে কানাডাকে ২-০ গোলে হারিয়ে ফাইনালে উঠার ...



রে