| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বিশ্বকাপের ফাইনাল ম্যাচ টিভি দেখাকে কেন্দ্র করে ভুতুড়ে কান্ড ঘটাল ভারতীয় সমর্থকরা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২২ ১৯:৫৮:৩১
বিশ্বকাপের ফাইনাল ম্যাচ টিভি দেখাকে কেন্দ্র করে ভুতুড়ে কান্ড ঘটাল ভারতীয় সমর্থকরা

ঘরের মাটিতে তৃতীয় বিশ্বকাপ শিরোপা জয়ের স্বপ্ন পূরণ হয়নি ভারতের। তারা পুরো টুর্নামেন্টে আধিপত্য বজায় রাখলেও ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে যায়। এমন পরাজয় দেশের বিভিন্ন স্থানে ক্রিকেট ভক্তদের মধ্যে অপ্রত্যাশিত ঘটনার জন্ম দিয়েছে। এমনইে এক ঘটনা ঘটে, বাবার হাতে খুন ছেলে। ভারত-অস্ট্রেলিয়া ফাইনাল ম্যাচের পরিবেশ খারাপ দেখে রাগে টিভি বন্ধ করে ছেলেকে খুন করলেন বাবা। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, নিহতের নাম দীপক। তার বাবা গণেশ প্রসাদ কানপুরের একটি বাড়িতে খেলা দেখছিলেন, এমন সময় দীপক এসে তার বাবাকে তাড়াতাড়ি রাতের খাবার তৈরি করতে বলে। কিন্তু দীপক টিভি বন্ধ করে দেন কারণ তার বাবা, যিনি খেলাধুলায় আগ্রহী, তিনি তার সাথে একমত ছিলেন না। এর পরই দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। যা শেষ পর্যন্ত সংঘর্ষে রূপ নেয়।

ওই সময় দীপকের বাবা গণেশ নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন বলে সংবাদমাধ্যম জানিয়েছে। ফলে ছেলেটিকে মোবাইল ফোনের চার্জার দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে পুলিশ জানিয়েছে। এতে দীপকের মৃত্যু হয়। এর পর গণেশ সেখান থেকে পালিয়ে গেলেও সোমবার তাকে গ্রেফতার করে কানপুর পুলিশ।

প্রতিবেদনে বলা হয়েছে, দীপকের মৃতদেহ সিঁড়িতে পড়ে থাকতে দেখেন তার এক আত্মীয়। ম্যাচ চলাকালীন বিবাদের জেরে তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। কানপুরের সহকারী পুলিশ কমিশনার ব্রিজ নারায়ণ সিং জানিয়েছেন, খুনের ঘটনায় মোবাইল চার্জার ক্যাবল ব্যবহার করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ আরও জানায়, বাবা ও ছেলে দুজনেই একসঙ্গে মদ খেতেন এবং তাদের মধ্যে মারামারির ঘটনাও ঘটেছে। ফলাফল গত সপ্তাহে দীপক তার মাকে মারধর করে বাড়ি থেকে চলে যায়।

এটি উল্লেখযোগ্য যে ১৯ অক্টোবর, আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনালে স্বাগতিক ভারত এবং অস্ট্রেলিয়া একে অপরের মুখোমুখি হয়েছিল। যেখানে ভারত, পুরো টুর্নামেন্টে টানা ১০ ম্যাচে অপরাজিত, প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ২৪০ রান করে। জবাবে অস্ট্রেলিয়া ব্যাট করতে নেমে ৬ উইকেট বাকি রেখে লক্ষ্য অর্জন করে। এর ফলে রেকর্ড ষষ্ঠবারের মতো বিশ্বকাপ শিরোপা জিতেছে অজিবাহিনী।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে