| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

স্বপ্নভঙ্গের পর ৫ ক্রিকেটারকে দায়ী করে যা বলছে ভারতীয় গণমাধ্যম

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২০ ১০:৩৫:৫০
স্বপ্নভঙ্গের পর ৫ ক্রিকেটারকে দায়ী করে যা বলছে ভারতীয় গণমাধ্যম

ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। হাজারো আয়োজন করা হয়। ঘরের মাটিতে বিশ্বকাপ জিতবে ভারত, হতাশ গোটা ভারত। কিন্তু তারপর কি হবে? ট্র্যাভিস হেড এককভাবে ফাইনালে ভারতের বিপক্ষে ম্যাচটি জয় নিশ্চিত করে দেন। ১৩৭ রানের ম্যারাথন ইনিংসে ভারতের স্বপ্ন আবারও ভেঙ্গে গেল। প্যাট কামিন্স এর আগে বলেছিলেন যে তিনি পুরো স্টেডিয়ামটি বন্ধ করতে চান। কিন্তু এই দিনে সারা দেশ নীরব।

ভারতের পরাজয়ের পর গ্যালারিতে যেমন নীরবতা নেমে এসেছে, ভারতীয় মিডিয়াও নীরব। ভারতীয় মিডিয়ায় অনেকেই ঢালু বোলিংকে দায়ী করেছেন। কেউ কেউ খারাপ ফিল্ডিংকে দায়ী করছেন। লোকেশ রাহুল বা বিরাট কোহলির ব্যাটিং নিয়ে ধীরগতির ইনিংস নিয়ে সমালোচনা হয়েছে। সমালোচিত হন অধিনায়ক রোহিত শর্মাও।

আনন্দবাজার ম্যাচে হারের জন্য পাঁচ ক্রিকেটারকে দায়ী করেছে পশ্চিমবঙ্গের গণমাধ্যম। তারা প্রশ্ন তোলেন কেন অধিনায়ক রোহিত শর্মা অশ্বিনকে নিয়ে খেলছেন না। তিনি যেভাবে বাইরে ছিলেন তার সমালোচনাও করেছে সংবাদপত্র। লোকেশ রাহুল এবং শ্রেয়াস আইয়ারের বিরুদ্ধেও মামলা করা হয়েছে। রাহুল একটি ধীরগতির ইনিংস খেলেন এবং আইয়ার ফাইনালে অল্পের জন্য আউট হন।

এনডিটিভিও তাদের প্রতিবেদনে অধিনায়ক রোহিতকে কিছু দোষ দিয়েছে। কেন সূর্য কুমার যাদবকে সমর্থন করা হচ্ছে তার একটানা ওডিআই ব্যর্থতা তাদের আলোচনায় এসেছে। নতুন বলে মোহাম্মদ সিরাজ ও মোহাম্মদ শামিকে অন্তর্ভুক্ত করার সমালোচনাও করেন তিনি।

আবার, বেশ কয়েকটি গণমাধ্যম এই সমালোচনার বাইরে তাদের প্রতিবেদন দিয়ে শেষ করেছে। সারা দেশের নীরবতা মনে হয় ভারতের অন্য কোনো মিডিয়া ভরেছে। কিছু প্রভাবশালী সংবাদপত্রে কোনো ম্যাচেরই পূর্ণাঙ্গ বিশ্লেষণ ছিল না।

টাইমস অব ইন্ডিয়া অবশ্য তাদের প্রতিবেদনে আউজি ক্রিকেটারদের সাফল্য নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। ট্র্যাভিস হেডের দুর্দান্ত ইনিংস। তার প্রকাশিত প্রতিবেদনে অস্ট্রেলিয়ান ফিল্ডার ও বোলারদের সাফল্য প্রাধান্য পেয়েছে। পুরো লেখা জুড়ে ভারতের গল্প আবছা হয়ে গেল। ভারতের শীর্ষস্থানীয় এই সংবাদপত্রে শুধুমাত্র বিরাট কোহলি এবং রাহুলের স্লো মিডল ওভার নিয়ে আলোচনা করা হয়েছে

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

জিম্বাবুয়ের বিপক্ষে চমক নিয়ে ২য় ম্যাচের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো হাথুরু, দেখে নিন ম্যাচ সময়

জিম্বাবুয়ের বিপক্ষে চমক নিয়ে ২য় ম্যাচের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো হাথুরু, দেখে নিন ম্যাচ সময়

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বাংলাদেশ চেন্নাই কলকাতা হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজের সকল খেলা

বাংলাদেশ চেন্নাই কলকাতা হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজের সকল খেলা

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আজ (রোববার) মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে। একইদিন আইপিএলে দুটি ম্যাচ রয়েছে। রাতে নিজেদের লিগে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে