| ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শিরোনাম

সাকিব আবারও হাসপাতালে

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ১৮ ১৪:৪০:২৫
সাকিব আবারও হাসপাতালে

বিশ্বকাপে নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচে আগামীকাল ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তার আগে টাইগার শিবিরে বড় দুশ্চিন্তা সাকিব আল হাসানের। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, নিউজিল্যান্ড ম্যাচে পেশীতে চোট পাওয়া টাইগার অধিনায়ককে আজ দ্বিতীয়বার স্ক্যানের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ভারতের বিপক্ষে ম্যাচের আগে আজ বিকেলে বাংলাদেশ দলের ঐচ্ছিক অনুশীলন রয়েছে। স্ক্যানে কোনো বিপদ না দেখালে সাকিব অনুশীলনে যোগ দিতে পারেন।

হ্যাটট্রিক জয়ের স্বাদ নেওয়া ভারতের বিপক্ষে সাকিবের পারফরম্যান্স এখনো অনিশ্চিত। যদিও গতকাল অনুশীলনে দেখা গেছে সাকিবকে। এ সময় রান ও ব্যাটিং দেখে যে কেউ ভাবতে পারেন- সাকিব সুস্থ আছেন। আজ অনুশীলনে বেশ সাবলীল দেখা গেল টাইগার অধিনায়ককে। দলের ফিজিও বায়েজিদুল ইসলামের সঙ্গে ছোট রান করেন টাইগার অধিনায়ক। তারপর ধাপে ধাপে বড় দৌড়ে এগিয়ে গেলেন।

জয়-ক্ষুধার্ত টাইগারদের পরের ম্যাচে নিয়মিত অধিনায়কের উপস্থিতি মরিয়া। বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারানোর বিকল্প নেই অধিনায়ক ও পারফর্মার সাকিবের! ভারতের বিপক্ষে আসন্ন ম্যাচ খেলার জন্যও মুখিয়ে আছেন সাকিব।

তবে দলের পরিচালক খালেদ মাহমুদ সুজনও এমনটাই জানিয়েছেন। কয়েকদিন আগে তিনি মিডিয়াকে বলেছিলেন, আমি চাই না সাকিব এই ম্যাচে (ভারতের বিপক্ষে) খেলতে গিয়ে বড় কোনো ইনজুরিতে পড়ুক।' সে যদি স্বাচ্ছন্দ্যবোধ করে তাহলে খেলবে। সাকিব খেলতে চায়। আমরা ঝুঁকি নিতে চাই না। এটা নির্ভর করছে তার শতভাগ ফিটনেসের ওপর।

এর আগে এক সাক্ষাৎকারে সাকিব বলেছিলেন, ভারতকে হারিয়ে সবচেয়ে বেশি খুশি তিনি। যে কারণে এই ম্যাচ নিয়ে বড় স্বপ্ন দেখছেন টাইগার অধিনায়ক!উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাট করতে গিয়ে চোট পান সাকিব। যদিও পরে ব্যাটিং করে তার ১০ ওভারের কোটা পূর্ণ করেন। ম্যাচ শেষ না করেই হাসপাতালে ছুটতে হয়েছে তাকে। যে কারণে ম্যাচ শেষে মাঠে ছিলেন না তিনি। পরে বিসিবির পক্ষ থেকে জানানো হয়, তার পেশি ছিঁড়ে গেছে। ভারত ম্যাচের আগে সাকিবের দিকে তাকিয়ে গোটা বাংলাদেশ।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

জিম্বাবুয়ের মত দুধভাত দলের বিপক্ষে মুস্তাফিজকে ফিরিয়ে আনায় বিসিবির চমম সমালোচনা করে যা বললেন আশরাফুল

জিম্বাবুয়ের মত দুধভাত দলের বিপক্ষে মুস্তাফিজকে ফিরিয়ে আনায় বিসিবির চমম সমালোচনা করে যা বললেন আশরাফুল

মুস্তাফিজকে পুরো আইপিএল খেলতে না দেওয়া বিসিবির বড় ভুল সিদ্ধান্ত এবং বাংলাদেশ ক্রিকেটের জন্য বড় ...

মুস্তাফিজের মেইডেন ওভার নিয়ে অবিশ্বাস্য কথা বললেন পাঞ্জাবের মেইডেন দেওয়া ব্যাটার শশাঙ্ক সিং

মুস্তাফিজের মেইডেন ওভার নিয়ে অবিশ্বাস্য কথা বললেন পাঞ্জাবের মেইডেন দেওয়া ব্যাটার শশাঙ্ক সিং

মুস্তাফিজের বল স্পিন নাকি পেস এটা এখনও আমি বুঝে উঠতে পারিনি পাঞ্জাবের মারকুটে ব্যাটার শষাষ্ক ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে