| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

যে কারণে বার্সায় ফিরতে দেরি হচ্ছে নেইমারের

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ জুলাই ০৩ ১১:২২:৩০
যে কারণে বার্সায় ফিরতে দেরি হচ্ছে নেইমারের

পিএসজির এমএনএম ত্রয়ী ভেঙে গেছে লিওনেল মেসি প্যারিস ছেড়ে ইন্টার মায়ামিতে যাওয়ায়। শুধু ভাঙা নয়, এখন যে খবর আসছে, এমএনএম ত্রয়ীর একজনও হয়তো পিএসজিতে থাকবেন না!

মেসি চলে গেছেন ইন্টার মায়ামিতে। কিলিয়ান এমবাপ্পে জানিয়ে দিয়েছেন, আগামী মৌসুমে শেষ হতে চলা চুক্তি আর নবায়ন করবেন না। নেইমারও যে প্যারিসে আর থাকতে চাইছেন না, সেই গুঞ্জন আগেই শুরু হয়েছিল। তিনি নাকি আবার বার্সেলোনায় ফিরতে চান। এবার বিইন স্পোর্টস খবর দিয়েছে, নেইমারের দলবদল নিয়ে প্রায় সমঝোতায় পৌঁছে গেছে পিএসজি-বার্সা। শুধু একটি বিষয়ে মীমাংসা হওয়া বাকি আছে।

২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে পিএসজিতে নাম লিখিয়েছিলেন নেইমার। এরপর ছয় মৌসুম কেটে গেলেও প্যারিসের ক্লাবটির প্রত্যাশা মেটাতে পারেননি ব্রাজিলিয়ান তারকা। নেইমার নিজেও হয়তো প্যারিসে তাঁর এই অধ্যায়টা নিয়ে সন্তুষ্ট নন। পিএসজির হয়ে ৫টি লিগসহ মোট ১৩টি ঘরোয়া ট্রফি জিতেছেন নেইমার। কিন্তু প্যারিসের ক্লাবটির কাঙ্ক্ষিত চ্যাম্পিয়নস লিগ শিরোপা এনে দিতে পারেননি।

সব মিলিয়ে নেইমারকে আর রাখতে চায় না পিএসজি—এমন খবর বেশ কিছুদিন আগেই দিয়েছিল ফ্রান্সের পত্রিকা লেকিপ। লেকিপের এই খবরের পর নেইমারকে পেতে আগ্রহ দেখায় বেশ কয়েকটি ক্লাব। এর মধ্যে ছিল সৌদি আরবের ক্লাবও। কিন্তু নেইমার বার্সেলোনায় ফেরার আগ্রহ দেখান।

নেইমারের বার্সায় ফেরার আগ্রহের কথা শুনে দলটির কোচ জাভি হার্নান্দেজ বলেছিলেন, ‘আমি নেইমারকে একজন মানুষ, একজন খেলোয়াড় আর বন্ধু হিসেবে প্রশংসাই করব। সে অসাধারণ এক খেলোয়াড়।’

আর এখন কাতারভিত্তিক সংবাদমাধ্যম বিইন স্পোর্টস খবর দিয়েছে, বেতন বাদে নেইমারকে ফেরানোর ব্যাপারে পিএসজির সঙ্গে সব ব্যাপারেই সমঝোতায় পৌঁছেছে বার্সেলোনা। মেসিকে ফেরানোর ব্যাপারেও এই একটি জায়গাতেই আটকে গিয়েছিল ক্যাম্প ন্যুয়ের ক্লাবটি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

বর্তমানে সারা বিশ্বের ক্রিকেট খেলা দেশগুলো প্রিমিয়ার লিগের দিকে ছুটছে। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এর ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে