| ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শিরোনাম

টানা দুই ম্যাচ হারের পর চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ কবে, প্রতিপক্ষ যারা ; মুস্তাফিজ থাকবেন একাদশ- দেখে নিন সম্বাব্য একাদশ*** টানা দুই ম্যাচ হারের পর মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য ভবিষ্যদ্বাণী করলেন হার্শা ভোগলে*** টানা দুই ম্যাচে ব্যার্থতার পর মুস্তাফিজের পরিবর্তে বোলার কিনলো ধোনিরা*** ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা করল জিম্বাবুয়ে*** শেষ ওভারে মুস্তাফিজের বোলিংয়ে কি ভুল প্ল্যান ; গিলক্রিস্টের কাঠগড়ায় ধোনি, ডুলের প্রশ্ন- ব্রাভো কি করছেন বোলিং কোচ হয়ে*** মুস্তাফিজের শুরু টা হল স্বপ্নের মত, শেষ চৈত্রের খরার মত*** মুস্তাফিজ নয়, হারের দায় যা উপর দিলেন অধিনায়ক***

প্লে-অফের দ্বিতীয় ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলেন লখনৌ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ মে ২৪ ১২:০৪:২৪
প্লে-অফের দ্বিতীয় ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলেন লখনৌ

দ্বিতীয় স্থানে ১৭ পয়েন্ট নিয়ে পৌঁছে যায় চেন্নাই সুপার কিংস। কলকাতা নাইট রাইডার্সকে পরাজিত করে লীগ তালিকায় তৃতীয় স্থানে পৌঁছে যায় লখনৌ সুপার জায়ান্টস এবং সানরাইজার্স হায়দ্রাবাদকে পরাজিত করে তালিকায় চতুর্থ স্থানে পৌঁছে যায় মুম্বাই ইন্ডিয়ান্স।

যদিও খুব সহজে জয় আসেনি মুম্বইয়ের। প্রথম কয়েকটি ম্যাচের পর মুম্বইয়ের পারফরমেন্স দেখে ক্রিকেট অনুগামীরা ভেবেই নিয়েছিল এবছর ও প্লে অফের দৌড়ের বাইরে চলে যাবে মুম্বাই। তবে দুরন্ত ব্যাটিংয়ের প্রচেষ্টায় পৌঁছে গিয়েছে প্লে অফে। অন্যদিকে কে এল রাহুলকে ছাড়াই খেলতে হচ্ছে লখনৌ দলকে।

দুই দল এই সিজিনে একবার মুখোমুখি হয়েছে যেখানে মুম্বইকে পরাজিত করেছে লখনৌ দল। যদিও দুই দলের কথা বলতে গেলে ৩ বার মুখোমুখি হয়েছে দুই দল এবং ৩ বারই জয় হয়েছে লখনৌ দলের। গতবছর প্লে অফ থেকেই বিদায় নিতে হয়েছিল লাখনাও সুপার জাইন্ট দলকে, এবার ভাগ্যের চাকা কোনদিকে ঘোরে তা সময় ই বলবে। কালকে এক হাই ভোল্টেজ ম্যাচের মুখোমুখি হতে চলেছে দুই দল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের টিভিস্বত্ব ২৩৫৭৫ কোটি টাকার বিনিময়ে কিনে নিয়েছে ডিজনি-স্টার সংস্থা। টেলিভিশনের পর্দায় আইপিএল দেখতে নজর রাখতে হবে স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে। আইপিএলের ডিজিটাল রাইটস ২০২৩-২০২৭ মরসুমের জন্য ২৩৭৫৮ কোটি টাকায় কিনে নিয়েছে ভায়াকম ১৮ সংস্থা। জিও সিনেমা অ্যাপে যে কোনো স্মার্টফোন, কম্পিউটার বা ট্যাবলেটের পর্দায় দেখা যাবে আইপিএল। এর জন্য কোনো অতিরিক্ত মূল্য দিতে হবে না ক্রিকেটপ্রেমীদের।

লখনৌ সুপার জায়ান্টসঃ

কুইন্টন ডি কক (WK), কাইল মেয়ার্স, দীপক হুদা, প্রেরক মানকদ, মার্কাস স্টয়নিস, নিকোলাস পুরান, ক্রুনাল পান্ডিয়া (C), আয়ুশ বাদোনি, কৃষ্ণাপ্পা গৌথাম, রবি বিষ্ণোই, মহসিন খান।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা করল জিম্বাবুয়ে

৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা করল জিম্বাবুয়ে

চলতি মাসের শেষ দিকে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। সিরিজের জন্য ...

টানা দুই ম্যাচ হারের পর চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ কবে, প্রতিপক্ষ যারা ; মুস্তাফিজ থাকবেন একাদশ- দেখে নিন সম্বাব্য একাদশ

টানা দুই ম্যাচ হারের পর চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ কবে, প্রতিপক্ষ যারা ; মুস্তাফিজ থাকবেন একাদশ- দেখে নিন সম্বাব্য একাদশ

পর পর দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান বেশ দুর্বল করেছে চেন্নাই। সুপার ফ্রোরের ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে