| ঢাকা, মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

অবাক ফুটবল বিশ্বঃ ‘পালালেন’ এমবাপে, মেসির জন্য হাততালি

২০২৩ জানুয়ারি ০৫ ১২:৫২:৪৮
অবাক ফুটবল বিশ্বঃ ‘পালালেন’ এমবাপে, মেসির জন্য হাততালি

লেন্সের কাছে হারের পরেই পিএসজি কোচ গ্যালতিয়ের এমবাপের ছুটি মঞ্জুর করেছেন। এমবাপে ক্লাবের কাছ থেকে ছুটি আদায় করেই এনবিএ ম্যাচ দেখতে নিউইয়র্কে পাড়ি দিয়েছেন বন্ধু আচরাফ হাকিমির সঙ্গে। প্যারিস থেকে এমবাপের প্রস্থান-লগ্নেই আবার ক্লাবে হাজির হয়েছেন লিওনেল মেসি।

বিশ্বকাপ জয়ের পর প্ৰথমবার ক্লাবে হাজির হলেন মহাতারকা। এমন অবস্থায় দুই তারকার সাম্প্রতিক জল্পনায় ইউরোপীয় একাধিক প্রচারমাধ্যমের ব্যাখ্যা, মেসির সঙ্গে যাতে সাক্ষাৎ না হয়, তা নিশ্চিত করতেই প্যারিস ছেড়েছেন এমবাপে।

এমন অবস্থায় এমবাপের অনুপস্থিতিতে ক্লাবে অবশ্য মেসিকে স্বাগত জানানোয় কোনও খামতি হল না। মেসির ক্লাবে পদার্পণ স্মরণীয় করে রাখতে পিএসজির তরফে ‘গার্ড অফ অনার’ দেওয়া হল। আর মেসিকে গার্ড অফ অনার জানাতে হাজির ছিলেন কিলিয়ান এমবাপের ভাই। এমবাপে না থাকলেও তাঁর ভাই মেসিকে সম্মান জানাতে দেখা যায়। পিএসজির তরফে পোস্ট করা ভিডিওয় দেখা যাচ্ছে মেসির জন্য হাততালি দিতে এমবাপের ভাই ইথানকে।

তার আগে মেসিকে একঝলক দেখার জন্য প্যারিস বিমানবন্দরের বাইরে হাজারো হাজারো পিএসজি সমর্থক হাজির হয়েছিলেন। বিশ্বকাপ জয়ের পর মেসি ক্লাবের দুটো খেলা মিস করেছেন। এর মধ্যে একটিতে স্ট্রসবার্গের বিরুদ্ধে শেষ মুহূর্তে পেনাল্টি গোলে কোনওরকমে জেতে পিএসজি। শেষ ম্যাচে লেন্সের বিপক্ষে ১-৩ গোলে বিধ্বস্ত হয়েছে পিএসজি। তবে শুক্রবার ছাতেরকসের বিরুদ্ধে খেলবেন মেসি।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে