| ঢাকা, মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

এই মাত্র পাওয়াঃ নতুন ব্যাটিং কোচ নিয়োগ দিতে যাচ্ছে বিসিবি

২০২২ নভেম্বর ২৮ ১৬:৩১:০৪
এই মাত্র পাওয়াঃ নতুন ব্যাটিং কোচ নিয়োগ দিতে যাচ্ছে বিসিবি

আর মাত্র কয়েক দিন পর শুরু বাংলাদেশ বনাম ভারত সিরিজ। আরভারত সিরিজকে সামনে রেখে ইতিমধ্যেই মিরপুরে অনুশীলন শুরু করে দিয়েছেবাংলাদেশের জাতীয় দলেরক্রিকেটাররা। যেখানে দীর্ঘদিন পর জাতীয় দলের সাথে যোগ দিয়েছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। তার সাথে নিয়মিত দেখা যাচ্ছে বোলিং কোচ অ্যালান ডোনাল্ডকে। তবে অনুশীলনে দলে জেমি সিডন্সকে দেখা যাচ্ছে না।

মূলত জাতীয় দলের বাইরে থাকা দলগুলির সাথে কাজ করার জন্যই বর্তমানে জাতীয় দল থেকে বাইরে রয়েছেন ব্যাটিং কোচ জেমি। বর্তমানে কক্সবাজারে বাংলাদেশ এ দলের সাথে রয়েছেন তিনি।

অস্ট্রেলীয় কোচকে এখন থেকে ‘এ’ দল, হাইপারফরম্যান্স বিভাগ ও বাংলাদেশ টাইগার্সে কাজে লাগানো হবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। সে ক্ষেত্রে সিডন্সের জায়গায় জাতীয় দলে নতুন একজন ব্যাটিং কোচ নিয়োগ দেওয়ার কথাও বলেছেন তিনি।

গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিএলের ৫০ ওভারের টুর্নামেন্টের পুরস্কার দিতে এসে তিনি সাংবাদিকদের বলেন, “আমরা ঠিক করেছি জেমি সিডন্সকে এইচপি, ‘এ’ দল ও টাইগার্সে নিয়ে আসব। তখন জাতীয় দলের জন্য একজন ব্যাটিং খুঁজতে হবে। তার মানে এই নয় যে আমরা ভারত আসার আগেই একজন ব্যাটিং কোচ নিয়ে আসব। কোচ পাওয়া এত সহজ নয়।”

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে