| ঢাকা, মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

ম্যাচ জিতে যা বললেন লিওনেল মেসি

২০২২ নভেম্বর ২৭ ১১:৪০:১০
ম্যাচ জিতে যা বললেন লিওনেল মেসি

ঘাম দিয়ে জ্বর ছাড়ল আর্জেন্টিনা ভক্ত-সমর্থকদের। একই অবস্থা দলটির কোচিং স্টাফ ও খেলোয়াড়দেরও। সৌদি আরবের সঙ্গে অঘটনের শিকার হয়ে যে অস্বস্তি বয়ে নিয়ে বেড়াচ্ছিলেন মেসিরা, মেক্সিকোর সঙ্গে জয়ের মধ্য দিয়ে সেটা পরিবর্তিত হয়েছে গভীর স্বস্তিতে।

খাদের কিনারে থাকা মেসির দল গত রাতে বিপুল বিক্রমে ঘুরে দাঁড়াল। যথারীতি সেই ঘুরে দাঁড়ানো শুরু হয়েছে মেসি ম্যাজিকে। সঙ্গে চোখ ধাঁধানো গোল করেছেন এনজো ফার্নান্দেজ। তাতে স্বস্তির বৃষ্টি নামল আকাশি-নীল শিবিরে। ম্যাচ শেষে মেসি বললেন, এই জয় গভীর স্বস্তির।

আর্জেন্টাইন দলের প্রাণভোমরা বলেন, এই জয় দিয়ে নতুন করে আমাদের বিশ্বকাপ শুরু হলো। গ্রুপ পর্বে আমাদের সামনে আরও একটি চ্যালেঞ্জ আছে। যেহেতু ছেলেরা আত্মবিশ্বাস ফিরে পেয়েছে, সেহেতু আশা করি আমরা লক্ষ্য অর্জনে তৃতীয় ধাপটিও ঠিকঠাকভাবে পার হতে পারব।

ম্যাচের প্রথমার্ধের পারফরম্যান্স নিয়ে ভক্ত-সমর্থকদের মতো হতাশ মেসিও। তবে এ ক্ষেত্রে মেক্সিকোকে ধন্যবাদ জানাতে ভুল করলেন না আর্জেন্টাইন অধিনায়ক। তিনি বলেন, ‘ম্যাচটা খুব কঠিন ছিল। বিশেষ করে প্রথমার্ধে মেক্সিকো খুবই ভালো খেলেছে। তাদের কোচও দুর্দান্ত।’

মেসি আরও বলেন, দ্বিতীয়ার্ধে আমরা নিজেদের গুছিয়ে নিয়েছিলাম। ওই সময় সবাই ছন্দে ফিরেছে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়ে নিজেদের খুঁজে পেয়েছিলাম। তাতে ফলাফল আমাদের দিকে আসতে খুব একটা দেরি হয়নি। ছন্দটা আমরা পরবর্তী ম্যাচেও বজায় রাখতে চাই।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে