| ঢাকা, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯

ইংল্যান্ড-পাকিস্তান ফাইনাল ম্যাচ নিয়ে নতুন দুঃসংবাদ

২০২২ নভেম্বর ১১ ১৫:৫৪:৪৬
ইংল্যান্ড-পাকিস্তান ফাইনাল ম্যাচ নিয়ে নতুন দুঃসংবাদ

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে বৃষ্টি যেন অবধারিত হয়ে গেছে। সুপার টুয়েলভে বেশ কয়েকটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। যার মধ্যে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডেই (এমসিজি) বাতিল হয়েছে তিনটি ম্যাচ। আর একটি ম্যাচের ফল ছিল বৃষ্টিবিঘ্নিত। সেই এমসিজিতে বিশ্বকাপের অষ্টম আসরের ফাইনাল ম্যাচেও বৃষ্টির প্রবল সম্ভাবনার রয়েছে। এমন কথায় জানিয়েছে অস্ট্রেলিয়ার আবহাওয়া অফিস।

আগামী রোববার (১৩ নভেম্বর) এই ভেন্যুতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসরের ফাইনাল ম্যাচ। এমসিজিতে আরাধ্য এই ম্যাচ বৃষ্টি বাধায় পড়তে পারে। সেদিন সন্ধ্যায় মেলবোর্নে বৃষ্টির সম্ভাবনা শতকরা ৯৫ ভাগ। এমসিজিতে যে সময় (বেলা ২টা) টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা, সে সময় ৮ থেকে ২০ মিলিমিটার বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দপ্তর।

গত বুধবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে (এসসিজি) প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে পাকিস্তান। আর গতকাল অ্যাডিলেডে দ্বিতীয় সেমিফাইনালে ভারতকে উড়িয়ে দিয়ে ফাইনালের টিকিট পেয়েছেইংল্যান্ড। যার ফলে ৩০ বছর আগের সেই ১৯৯২ বিশ্বকাপের ফাইনাল ম্যাচের পূনরাবৃত্তি হয়েছে।

এমসিজির ফাইনালে প্রায় ৯০ হাজার দর্শক মাঠে থাকবেন বলে আশা করা হচ্ছে। তবে বৃষ্টি এই সংখ্যাকে কমিয়ে দিতে পারে আশঙ্কাজনক হারে। বৃষ্টির কারণে রোববার যদি ফাইনাল অনুষ্ঠিত না হয়, তাহলে ফাইনাল গড়াবে সোমবারের রিজার্ভ ডেতে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে