| ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

টান টান উত্তেজনায় শেষ হল বাংলাদেশ-আমিরাতের প্রথম টি-২০ ম্যাচ, জেনে নিন ফলাফল

২০২২ সেপ্টেম্বর ২৫ ২৩:৪১:১৫
টান টান উত্তেজনায় শেষ হল বাংলাদেশ-আমিরাতের প্রথম টি-২০ ম্যাচ, জেনে নিন ফলাফল

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে মাঠে নেমেছে বাংলাদেশ ক্রিকেট দল। এই ম্যাচটি দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

প্রথম ম্যাচে টসে হেরে গেছেন টাইগার অধিনায়ক নুরুল হাসান সোহান।শুরুতেই টসে হেরে আগে ব্যাটিং করতে নামবে টাইগাররা।

আমিরাতের বিপক্ষে যে দল নিয়ে বাংলাদেশে মাঠে নামবে এই দলের মধ্যে নেই দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। সাকিব আল হাসান এর পরিবর্তে এই সিরিজের দলের নেতৃত্ব দেবেন নুরুল হোসেন সোহাগ। বাংলাদেশ সময় রাত 8 টায় অনুষ্ঠিত হয়েছে এই ম্যাচটি।

বাংলাদেশের একাদশে সোহানের সঙ্গে ফিরেছেন লিটন দাস, ইয়াসির আলী রাব্বি ও শরিফুল ইসলাম। জায়গা হয়নি তাসকিন আহমেদ ও নাজমুল হোসেন শান্তর।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত সর্বশেষ স্কোরঃ ২০ ওভার শেষ করে ৫ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৫৮ রান। সুতরাং আরব আমিরাতের সামনে ১৫৯ রানের টার্গেট দিল বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে আরব আমিরাত ১৯.৪ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করেন। ফলে বাংলাদেশ৭ রানের জয় পেল।

বাংলাদেশ একাদশ-

নুরুল হাসান সোহান, আফিফ হোসেন ধ্রুব, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসুম আহমেদ, ইয়াসির আলী চৌধুরি ও শরিফুল ইসলাম।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে