| ঢাকা, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

সাকিবের পরামর্শে দল সাজাচ্ছেন সোহান

২০২২ সেপ্টেম্বর ২৫ ১৫:৫৭:৩৩
সাকিবের পরামর্শে দল সাজাচ্ছেন সোহান

আরমান হোসেনঃ-সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি মাঠে গড়াচ্ছে আজ (রবিবার) রাতে। তবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে ব্যস্ত থাকায় সাকিব আল হাসানকে ছাড়াই মাঠে নামতে হচ্ছে বাংলাদেশ দলকে।

সাকিব না থাকলেও তার সঙ্গে পরিকল্পনা করেই দুই ম্যাচের ছক সাজাচ্ছেন তার ডেপুটি নুরুল হাসান সোহান। ম্যাচের আগে সোহান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় সোহান বলেছেন, ‘অবশ্যই যোগাযোগ হচ্ছে (সাকিবের সঙ্গে)। যেহেতু টিম ম্যানেজমেন্টের একটা প্ল্যান আছে, ওই অনুযায়ী কাজ করার চেষ্টা করছি। যেহেতু, আমরা একটা প্রসেসের মধ্যে দিয়ে যাচ্ছি, সেটা বাস্তবায়ন করার চেষ্টা করছি।’

বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবেই মূলত আরব আমিরাতে দুটি ম্যাচ খেলছে বাংলাদেশ দল। সেখান থেকে দেশে ফিরে দুই দিন পর নিউজিল্যান্ডের উদ্দেশে উড়াল দেবে লাল-সবুজ জার্সিধারীরা। ওখানে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। তৃতীয় দল হিসেবে আছে পাকিস্তান। আরব আমিরাতে খেলতে না পারলেও ত্রিদেশীয় সিরিজে থাকবেন সাকিব।

প্রস্তুতির জন্য সংযুক্ত আরব আমিরাত অপেক্ষাকৃত দুর্বল দল হলেও সোহান নিজেদের প্রসেস মেনেই খেলতে চান, ‘প্রথমত, আমি কোনও দল দুর্বল কিংবা ছোট- এই শব্দটা কখনোই ব্যবহার করতে চাই না। তারা যেহেতু আন্তর্জাতিক ক্রিকেটে খেলছে, তারা ক্যাপাবল। টি-টোয়েন্টিতে আপনি দেখবেন, যারা যেদিন ভালো খেলে ফল তাদের পক্ষে আসে। অবশ্যই ভালো খেলা ছাড়া আমাদের আর কোনও ওয়ে নেই। আমরা চেষ্টা করবো আমাদের প্রসেসটা ধরে রেখে ভালো ক্রিকেট খেলতে।’

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে