| ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

অবিশ্বাস্য: সিকান্দার রাজাকে জিম্বাবুয়ের প্রেসিডেন্ট পদে দেখতে চায় দেশটির সমর্থকরা

২০২২ আগস্ট ০৯ ২১:৫১:১৩
অবিশ্বাস্য: সিকান্দার রাজাকে জিম্বাবুয়ের প্রেসিডেন্ট পদে দেখতে চায় দেশটির সমর্থকরা

জিম্বাবুয়ের ক্রিকেটে যেন অমাবস্যা ফুটেছে। বিশ্বের যে কোনো সময় টাইগাররা টাইগারদের ক্রিকেট দলকে হারাতে পারে। জিম্বাবুয়ে দলের ক্রিকেটার সিকান্দার রাজাকে দেশটির প্রেসিডেন্ট হিসেবে দেখতে চান সমর্থকরা। এমনটাই দেখা গেল বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচের গ্যালারিতে।

বাংলাদেশের বিপক্ষে চলমান সিরিজে দারুণ ফর্মে আছেন সিকান্দার রাজা। টি-টোয়েন্টির পর ওয়ানডেতে এই ক্রিকেটারের সেরা ব্যাটিংয়ে সিরিজ জিতেছে জিম্বাবুয়ে। টানা দুই সেঞ্চুরি করে শুধু দলকে অতল গহ্বর থেকে বাঁচাননি সিকান্দার রাজা, জয়ের বন্দরে নোঙর করে মাঠ ছাড়েন। অনেক দিন পর জিম্বাবুয়ের গ্যালারিও ভরে গেল সমর্থকদের। দেশে এখন সিকান্দার রাজার জনপ্রিয়তা আকাশচুম্বী।

আর তারই প্রতিফলন দেখা গেলো গ্যালারিতেও। ‘রাজা ফর প্রেসিডেন্ট’ স্লোগান তোলেন গ্যালারির সমর্থকরা। অবশ্য রাজার তেমন কোনো ইচ্ছে নেই। জিম্বাবুয়ের ক্রিকেটকে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করে তোলাই তার একমাত্র লক্ষ্য।

বছরের পর বছর আফ্রিকান দেশটির অর্থনৈতিক অবস্থা সামলাতে পারছে না জিম্বাবুয়ে সরকার। কোনো প্রেসিডেন্টই পারছেন না মুদ্রাস্ফীতির হার নিয়ন্ত্রণ করতে। বাংলাদেশের বিপক্ষে রান তাড়া করে জেতা সিকান্দার রাজাকে তাই প্রেসিডেন্ট পদে দেখতে চায় দেশটির মানুষ।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে