| ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

রিয়ালের হয়েই সমস্ত ইচ্ছে পূরণ করতে চান ভিনিসিয়াস

২০২২ আগস্ট ০৯ ১৬:১৮:৪৬
রিয়ালের হয়েই সমস্ত ইচ্ছে পূরণ করতে চান ভিনিসিয়াস

ভিনিসিয়াস জুনিয়র রিয়াল মাদ্রিদের অন্যতম নির্ভরযোগ্য খেলোয়াড় হয়ে উঠেছেন। স্প্যানিশ দলের হয়ে লেফট উইংয়ের দায়িত্ব খুব ভালোভাবেই সামলাচ্ছেন ব্রাজিলের এই তরুণ তারকা। গত মৌসুমে নিজের সেরাটা দিয়েছেন এই সুপারস্টার। তার গোলেই চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে লস ব্লাঙ্কোস।

ব্রাজিলিয়ান যুবক ভিনিসিয়াস জুনিয়র চার বছর আগে অর্থাৎ ২০১৮ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন। তিনি ব্রাজিলের বিস্ময় বালক খেতাব নিয়ে স্প্যানিশ ফুটবলের ইতিহাসে সবচেয়ে সফল দল হয়ে ওঠেন।

তিনি যখন রিয়ালে যোগ দিতে শুরু করেছিলেন তখন এটি কিছুটা বিশৃঙ্খল ছিল, কিন্তু ধীরে ধীরে তিনি দলের কেন্দ্রীয় দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য হয়ে ওঠেন। আর চতুর্থ মৌসুমে ভিনিসিয়াস জুনিয়র নিজেকে রিয়ালের অন্যতম সেরা তারকা হিসেবে প্রতিষ্ঠিত করেন।

রিয়াল মাদ্রিদে নিজের চতুর্থ মৌসুমে এসে ক্যারিয়ারে প্রথম চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছেন তিনি। অবিশ্বাস্য এক রোমাঞ্চকর যাত্রা শেষে গত আসরে শিরোপা জিতেছিল রিয়াল মাদ্রিদ। রিয়াল মাদ্রিদের শিরোপা জয়ের পথে গুরুত্বপূর্ণ অবদান ছিল ভিনিসিয়াস জুনিয়রের। ফাইনালে তার করা একমাত্র গোলেই শিরোপা জিতেছিল রিয়াল।

তবে মাত্র একটি চ্যাম্পিয়নস লিগ জয়ে সন্তুষ্ট হতে পারছেন না রিয়াল মাদ্রিদের এই ব্রাজিলিয়ান তারকা। জিততে চান আরও বেশ কয়েকটি চ্যাম্পিন্স লিগ।

তিনি বলেন, “অবশ্যই আমি এখানে আরও শিরোপা জিততে চাই এবং যতটা সম্ভব দীর্ঘ দিন খেলতে চাই। আমি ৫টি বা ৬টি চ্যাম্পিয়নস লিগ জিততে চাই। আমি রিয়াল মাদ্রিদের সেরা খেলোয়াড়দের একজন হতে চাই।”

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে