| ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

নতুন হেড কোচের দায়িত্বে পেলেন ভারতের সাবেক অলরাউন্ডার মনোজ প্রভাকর

২০২২ আগস্ট ০৯ ১৬:০৭:৪৬
নতুন হেড কোচের দায়িত্বে পেলেন ভারতের সাবেক অলরাউন্ডার মনোজ প্রভাকর

ভারতের সাবেক এই খেলোয়াড় মনোজ প্রভাকর নেপালের প্রধান কোচ। এই প্রাক্তন সর্বভারতীয় খেলোয়াড় পুবুদু দাস্যনায়কের স্থলাভিষিক্ত হতে চলেছেন। কানাডায় প্রধান কোচ হওয়ার জন্য গত জুলাইয়ে নেপাল ছেড়েছিলেন দাসান্যকে।

এর পরে, নেপাল ক্রিকেট বোর্ড নেপাল ক্রিকেট বোর্ডের প্রাক্তন সর্বভারতীয় খেলোয়াড়ের কাঁধে প্রধান কোচের দায়িত্ব দেয়। নেপাল ক্রিকেট অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। প্রভাকরও কোচ সন্দীপ লামিচানেদের কাছে উচ্ছ্বাস প্রকাশ করেন।

তিনি বলেন, 'নেপালে ক্রিকেটের প্রতি মানুষের যথেষ্ট আগ্রহ আছে। তাদের প্রতিভা এবং স্কিলও আছে। ক্রিকেটে তাদের আরও আগ্রহী করে তুলতে নেপাল ক্রিকেট দলের সঙ্গে কাজ করতে আমি মুখিয়ে আছি।'

১৯৮৪ থেকে ১৯৯৬ সালের আন্তর্জাতিক ক্যারিয়ারে ভারতের জার্সি গায়ে ৩৯টি টেস্ট এবং ১৩০টি ওয়ানডে খেলেছেন প্রভাকর। কোচ হিসেবেও যথেষ্ট অভিজ্ঞ তিনি। এর আগে রঞ্জির বেশ কয়েকটি দলে কোচিং করিয়েছেন তিনি।

দিল্লি, রাজস্থান এবং উত্তর প্রদেশের কোচিং করতে দেখা গিয়েছে প্রভাকরকে। তা ছাড়া জাতীয় দলেও কোচিং করানোর অভিজ্ঞতাও আছে তার। ২০১৬ সালে আফগানিস্তানের বোলিং কোচ হিসেবেও কাজ করিয়েছিলেন প্রভাকর।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে