| ঢাকা, বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

ক্লাবে থাকা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন আজপিলিকুয়েতা

২০২২ আগস্ট ০৬ ১৩:১৭:১৭
ক্লাবে থাকা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন আজপিলিকুয়েতা

আন্তোনিও রুডিগার এবং আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন ইতিমধ্যে চলে গেছেন। চেলসি শিবিরে দলনেতা সেজার আজপিলিকুয়েতাকে হারানোর শঙ্কাও রয়েছে। তার বার্সেলোনায় যোগ দেওয়ার গুঞ্জন ছিল। তবে আপাতত হতাশা কেটে গেছে। স্ট্যামফোর্ড ব্রিজে থাকার চুক্তির মেয়াদ বাড়িয়েছেন স্প্যানিশ ডিফেন্ডার। প্রিমিয়ার লিগের ক্লাব এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে, আজপিলিকুয়েতার বার্সেলোনায় বদলির গুঞ্জন বেশ জোরালো ছিল। কয়েকদিন আগে দলের কোচ টমাস টুচেল এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

এদিকে, নির্ভরযোগ্য জার্মান সেন্টার-ব্যাক রুডিগার গত মৌসুমের শেষে রিয়াল মাদ্রিদে চলে যান। পরে বার্সেলোনা ডেনমার্কের আরেক গোলরক্ষক ক্রিস্টেনসেনকে দলে নিয়ে আসে। চেলসি গুরুতর বিপদে পড়বে যদি তারা আজপিলিকুয়েতাকে হারায়, যিনি দলের প্রয়োজন অনুসারে ডান ব্যাক এবং সেন্টার ব্যাক খেলতে পারদর্শী।

গত ১০ মৌসুম স্ট্যামফোর্ড ব্রিজে কাটানো আজপিলিকুয়েতা এর আগে ২০১৮ সালে শেষবার চুক্তির মেয়াদ বাড়ান। চার বছরের সেই চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল এ বছরই।

২০১২ সালে মার্সেই থেকে চেলসিতে যোগ দেওয়া আজপিলিকুয়েতা নতুন চুক্তি করতে পেরে খুশি। তিনি বলেন, চেলসি আমার বাড়ি। এখানে চুক্তির মেয়াদ বাড়াতে পেরে আমি সত্যিই খুশি।

তিনি আর বলেন, এখানে আসা এবং ক্লাবে যোগ দেওয়ার প্রায় ১০ বছর হয়ে গেল। এখানে আমি সত্যিকারের ভালোবাসা অনুভব করি এবং আমাদের নতুন পরিকল্পনা নিয়ে আমি রোমাঞ্চিত।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে