| ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯

আবারও ইউনাইটেডের অনুশীলনে অনুপস্থিত, চেলসিতেই যাওয়ার সম্ভবনা সিআরসেভেন এর

২০২২ জুলাই ০৭ ০৯:৪২:১৩
আবারও ইউনাইটেডের অনুশীলনে অনুপস্থিত, চেলসিতেই যাওয়ার সম্ভবনা সিআরসেভেন এর

ম্যানচেস্টার ইউনাইটেডের অনুশীলনে ক্রিশ্চিয়ানো রোনালদোর অনুপস্থিত দিন বাড়ছে। মঙ্গলবার ক্লাব অনুশীলনে দেখা যায়নি তাকে। রোমানো, একজন ইতালিয়ান ফুটবল সাংবাদিক এবং দল বদলের বিশেষজ্ঞ বলেছেন, তারকা প্রিমিয়ার লিগ ক্লাবকে জানিয়েছিলেন যে তার কিছু ব্যক্তিগত সমস্যা রয়েছে। তাই অনুশীলনে আসতে পারছেন না তিনি।

প্রাক্তন রিয়াল মাদ্রিদ তারকা ইতিমধ্যেই ইঙ্গিত দিয়েছেন যে ইউনাইটেড উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে একটি পদক্ষেপ নিশ্চিত করতে ব্যর্থ হওয়ার পরে তিনি ক্লাব ছেড়ে যেতে চাইছেন।

রোমানো মঙ্গলবার নিজের টুইটারে লিখেছেন, ‘ক্রিশ্চিয়ানো রোনালদো আজকেও ম্যানচেস্টার ইউনাইটেডের অনুশীলনে উপস্থিত হননি। ক্লাবকে তিনি বলেছিলেন যে তিনি এখনও ব্যক্তিগত/পারিবারিক সমস্যায় রয়েছেন।’ রোমানো আরও লিখেছেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেড এখনও তাদের জায়গায় একই অবস্থানে রয়েছে।’

রোনালদো ২০২১-২২ মৌসুমের আগে জুভেন্টাস থেকে প্রায় ১৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইউনাইটেডে যোগ দেন। ৩৭ বছর বয়সী তারকার ব্যক্তিগত পারফরম্যান্স আপ টু দ্য মার্ক। ২৪টি গোল করেছেন, অ্যাসিস্ট ৩৮টি। তবে দল ভালো করতে পারেনি। ইউনাইটেড প্রিমিয়ার লিগের তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে।

প্রতিবেদন অনুযায়ী, রোনালদোর এজেন্ট চেলসির একজন মালিকের সঙ্গে 'যোগাযোগ' করেছেন। গত মৌসুমে চেলসি প্রিমিয়ার লিগে তৃতীয় স্থানে ছিল। কিন্তু রোমেলু লুকাকু মিসফায়ারিংয়ের কারণে ধারাবাহিক গোলদাতার অভাব ছিল। আবারও লোনে ইন্টার মিলানে যোগ দিয়ে বিদায় নিয়েছেন বেলজিয়ান ফরোয়ার্ড। তাই রোনালদোর চেলসিতে যোগ দেওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে