| ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

টি-২০ বিশ্বকাপে দলে ফরতে চায় বিধ্বংসী বোলার

২০২২ জুন ৩০ ১৯:২৪:৩৮
টি-২০ বিশ্বকাপে দলে ফরতে চায় বিধ্বংসী বোলার

ইংলিশ শিবিরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই দলে ফিরতে চান জফরা আর্চার। দীর্ঘ সময় ধরে নানা কারনে মাঠের বাইরে ইংলিশ এই পেসার। কনুইয়ের পর কোমরের ইনজুরিতেও ভুগেছেন এই ইংলিশ পেসার।

গত ২০২১ সালের মার্চের পর থেকে আর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি জফরাকে। ২৭ বছর বয়সী এই পেসার কনুই নিয়ে দীর্ঘদিন ধরে সমস্যায় ভুগছেন। ইতোমধ্যে দুবার সার্জারিও করতে হয়েছে তাকে।

গত ডিসেম্বরে তার কনুইতে দ্বিতীয়বারের মতো সার্জারি করান ইংল্যান্ডের ২০১৯ বিশ্বকাপ জয়ের অন্যতম এই নায়ক। এরপর কোমরের ইনজুরিতেও পড়েছেন তিনি। মাঠের বাইরে থাকতে থাকতে বিভিন্ন সময়ে হতাশাও প্রকাশ করেন আর্চার।

এবার শোনালেন আশার বাণী, 'ক্রিকেটকে আমার দেয়ার অনেক কিছুই বাকি আছে। গত মার্চে ইংল্যান্ড দলের ওয়েস্ট ইন্ডিজ সফরে যখন আমি প্রথম ব্যথা পাই, তখন এটাকে সেভাবে পাত্তা দেইনি।'

'ফাস্ট বোলার হিসেবে আপনি সবসময় ঝুঁকির মধ্যে দিয়ে যাবেন। চেষ্টা করছি যেন দ্রুত মাঠে নামতে পারি। সেপ্টেম্বরের মধ্যে আমি পুরো দমে বোলিং শুরু করার চিন্তাভাবনা করছি। ভুলে যাবেন না, বিশ্বকাপ শুরু হচ্ছে অক্টোবরে।'

১৬ অক্টোবর অস্ট্রেলিয়ায় শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই উপলক্ষে আইসিসির নিয়ম অনুযায়ী ১৫ সেপ্টেম্বরের মধ্যে দল জমা দিতে হবে অংশ নেয়া দেশগুলোকে। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চাইলে আর্চারকে এর আগেই মাঠে ফিরতে হবে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে