| ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রোনালদো-নেইমার কে নিয়ে নতুন বিপদ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ জুন ২৮ ১৮:৩৯:০৬
রোনালদো-নেইমার কে নিয়ে নতুন বিপদ

খবর চাউর হয়ে গেছে, ক্রিশ্চিয়ানো রোনালদো যদি ম্যানইউ ছেড়েই যান, তাহলে তার ঘাটতি পূরণ করার জন্য পিএসজির নেইমারকে দলে নেয়ার জন্য জোর চেষ্টা চালাবে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

গত মৌসুমে জুভেন্টাস থেকে এক নাটকীয়ভাবে ম্যানইউতে ফিরে আসেন রোনালদো। তবে তিনি ব্যক্তিগতভাবে ভাল পারফর্ম করলেও, দলগতভাবে ইউনাইটেডের পারফরম্যান্স ছিল খুবই বাজে।

ইংলিশ প্রিমিয়ার লিগে ৬ষ্ঠ হওয়ার ফলে একে তো আগামী চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না দল, তারওপর এখনও পর্যন্ত আগামী মৌসুমের জন্য কোনও তারকাকে দলে না নেয়ার কারণে বিরক্ত রোনালদো। ম্যানইউ বিক্রি করতে না চাইলেও তার দলবদল নিয়ে এখন বাজার সরগরম।

রোনালদোর পরবর্তী ক্লাব হিসাবে খুব বেশি শোনা যাচ্ছে চেলসির নাম। রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেজ এরই মধ্যে চেলসির নতুন মালিক টড বোয়েহলির সঙ্গে এ বিষয়টা নিয়ে সাক্ষাৎ করেছেন বলেও শোনা যাচ্ছে।

এদিকে রোমেলু লুকাকুকে অন্য ক্লাবে লোনে পাঠানোর পর চেলসিরও একজন স্ট্রাইকার খুব প্রয়োজন। সে জায়গায় রোনালদোর চেয়ে এই বয়সেও ভাল গোলদাতা পাওয়াটা বেশ কষ্টকর হবে। এ কারণে চেলসি রোনালদোর বিষয়ে খুব আগ্রহী বলে জানা গেছে।

সিআর সেভেন যদি সত্যি সত্যিই ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়েন, তাহলে রেড ডেভিলসরা নেইমারের দিকেই ঝাঁপাতে পারে বলে খবর ছড়িয়ে পড়েছে ইউরোপিয়ান মিডিয়াগুলোয়। রোনালদোই হচ্ছেন গত মৌসুমে ম্যানইউর নিয়মিত গোলদাতা। তিনি ক্লাব ছাড়লে তো এই জায়গায় বড় একটি ঘাটতি তৈরি হয়ে যাবে।

আরএমসি স্পোর্টসের সূত্রে ইংল্যান্ডের বিখ্যাত দ্য মেট্রো.কম.ইউকে সংবাদ প্রকাশ করেছে, রোনালদোর পরিবর্তে নেইমারকেই দলভুক্ত করে নিতে পারে রেড ডেভিলরা। এমনকি আরএমসি দাবি করছে, নেইমারও এখন নিজে থেকে চাচ্ছেন পিএসজি থেকে বের হয়ে যেতে।

পিএসজির নতুন ফুটবল উপদেষ্টা লুইস ক্যাম্পোস ৩০ বছর বয়সী নেইমারের সঙ্গে একটি দফারফা করার জন্য ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে এরই মধ্যে আলোচনা করেছেন। বিশেষ করে প্রতি সপ্তাহে নেইমারকে পারিশ্রমিক দিতে হয় তাদের ৬ লাখ ৭০ হাজার পাউন্ড। যা ফুটবল বিশ্বে উচ্চতর পারিশ্রমিকের একটি। পিএসজি চায়, এই বিশাল অংকের খরচ থেকে বাঁচতে। সে কারণে নেইমারকে ছেড়ে দেয়ার জন্য এতবড় চিন্তা।

তবে নেইমারকে শুধু ম্যানইউ নয়, চেলসিও চায় দলে ভেড়াতে। তারা এরই মধ্যে সম্ভাব্য ক্রয়ের তালিকায় নেইমারকে ধরেই সামনে এগুচ্ছে। এছাড়া নিউক্যাসল ইউনাইটেডও চায় নেইমারকে কিনতে। কিন্তু নেইমার নিজেই এই ক্লাবে যাবেন না বলে জানিয়ে দিয়েছেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন আজ

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন আজ

আজ (শুক্রবার) আইপিএলে একটি ম্যাচ রয়েছে। রাতে লা লিগায় খেলবে রিয়াল মাদ্রিদ। ক্রিকেট ঢাকা প্রিমিয়ার লিগ রূপগঞ্জ টাইগার্স–সিটি ...

নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

বাংলাদেশ ক্রিকেটের জন্য দীর্ঘমেয়াদি উন্নয়ন পরিকল্পনা রয়েছে কোচ চন্ডিকা হাথুরুসিংহের। ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে তিনি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে