| ঢাকা, শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

পিএসজিকে ১৫ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ গুনতে হতে পারে

২০২২ জুন ২৫ ১৮:১৩:২৩
পিএসজিকে ১৫ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ গুনতে হতে পারে

ইএসপিএন সহ বেশ কয়েকটি মিডিয়া আউটলেটে এসেছে যে মাউরিসিও প্যাচেত্তিনোকে পিএসজি থেকে বরখাস্ত করা হয়েছে এমন খব। তবে ফরাসি ক্লাবের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

তবে এই চুক্তির এক বছর বাকি থাকায় সবাই জানে প্যাচেত্তিনোকে প্যারিস ছাড়তে হবে। এই প্রসঙ্গে এবার বেরিয়ে এল আরও একটি নতুন খবর। চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই পাচেটিনোকে সরিয়ে দিতে তিনি মোটা অঙ্কের অর্থ দাবি করছেন।

গত মৌসুমে ৫০ বর্ষী এ আর্জেন্টাইনের অধীনে পিএসজি লিগ ওয়ান জিতলেও চ্যাম্পিয়ন্স লিগে ব্যর্থতায় তাকে ছেটে ফেলাটা সময়ের ম্যাপার মাত্র। তবে পচেত্তিনো দাবি করেছেন ১৫ মিলিয়ন ইউরো।

এই ১৫ মিলিয়ন ইউরোর মধ্যে ৩ মিলিয়ন ইউরো যাবে পচেত্তিনোর ব্যাকগ্রাউন্ড স্টাফদের পকেটে। তাদের মধ্যে আছেন- সহকারী জেসুস পেরেজ, গোলরক্ষক কোচ টনি জিমেনেজ, মিগুয়েল ডি’আগোস্টিনো এবং তার ছেলে শারীরিক কোচ সেবাস্তিয়ান।

এই বিপুল পরিমাণ অর্থ খরচ না করেই পচেত্তিনোর সঙ্গে আলাপ করে আপোষে যেতে চাইছে পিএসজি। তবে পচেত্তিন নিজের ও তার সব ব্যাকগ্রাউন্ড স্টাফদের পাওনা আদায়ে একেবারেই ছাড় দিতে নারাজ।

লিগ ওয়ান চ্যাম্পিয়নরা দ্রুতই নতুন কোচের নাম ঘোষণা করতে মরিয়া। পচেত্তিনোর সঙ্গে সৃষ্ট জটিলতা সেটি বিলম্ব ঘটাবে বলেই ধারণা করা হচ্ছে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে