| ঢাকা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

পাকিস্তান ক্রিকেটারের মাহাপাপের কারণ ফাঁস

২০২২ জুন ২৩ ১৩:২৫:৩৫
পাকিস্তান ক্রিকেটারের মাহাপাপের কারণ ফাঁস

নিজে নিজে মনে স্বপ্ন বেধে ছিলেন দেশের জার্সি গায়ে চাপিয়ে ওয়াসিম আক্রম, শোয়েব আখতারের মতো বোলার হবেন তিনি। তার বোলিং দাপোটে উড়িয়ে দেবেন বিপক্ষের ব্যাটারদের স্টাম্প। তবে তার এই স্বপ্ন করনের বাধা হয়ে দাড়ান কোচ স্বয়ং নিজে।

স্বপ্ন পুরন তো অনেক দূরের কথা, ট্রায়াল দেওয়ার অনুমতিও পাওয়া গেল না। ফলে হতাশায় নিজের জীবন শেষ করে দেওয়ার চেষ্টা করলেন পাকিস্তানের তরুণ জোরে বোলার। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই জোর আলোচনা শুরু হয়েছে।

এক গন মাধ্যম সুত্রে জানা গিয়েছে, সেই ক্রিকেটারের নাম শোয়েব। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের হায়দরাবাদে। দেশের শহরগুলিকে নিয়ে টুর্নামেন্টের আয়োজন করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। সেই প্রতিযোগিতায় খেলার ইচ্ছা ছিল শোয়েবের। জোরে বোলার হিসাবে তাঁর শহরের দলে সুযোগ পাবেন বলে মনে করেছিলেন তিনি। কিন্তু তাঁকে ট্রায়াল দেওয়ার সুযোগ দেননি দলের কোচ। এই ঘটনার পরেই তিনি ভেঙে পড়েছিলেন বলে জানিয়েছে তাঁর পরিবার।

মঙ্গলবার হঠাৎই বাথরুম থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা। তাঁদের তরফে বলা হয়েছে, “হাতের শিরা কেটে ফেলেছিল শোয়েব। রক্তাক্ত অবস্থায় জ্ঞান হারিয়ে বাথরুমে পড়েছিল।” ওই অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। এখনও তাঁর অবস্থার উন্নতি হয়নি বলেই জানিয়েছেন পরিবারের সদস্যরা।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে