| ঢাকা, শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

ভক্তদের হতাশ করে তারকা ফুটবলারের সঙ্গে প্রেম করে ছাড়লেন মডেলিং

২০২২ জুন ২২ ১৪:৫৪:৩৬
ভক্তদের হতাশ করে তারকা ফুটবলারের সঙ্গে প্রেম করে ছাড়লেন মডেলিং

প্রেম মানে না কোন বাধা আর প্রেমই পারে সব কিছু থেকে নিজেকে আলাদা করতে। এবার তেমনই এক ঘটনা ঘটেছে মিডিয়া পাড়ায়। ফুটবলারের সঙ্গে প্রেমের কারনে নিজের পেশা থেকে সরে দাঁড়ালেন ইংল্যান্ডের নামকরা মডেল অ্যাপোলোনিয়া লেউইলিন।

ভক্তরা হতাশ হয়ে পড়েছেন তাঁর এমন আচমকা সিদ্ধান্তে। অনেকেই তাঁকে ফিরে আসার অনুরোধ করছেন বলে জানা যায়। তবে এখনই মডেলিংয়ে ফেরার কোনও ইচ্ছে নেই অ্যাপোলোনিয়ার।

মডেলিং দুনিয়ায় ‘বার্বি’ নামে পরিচিত অ্যাপোলোনিয়া। ইদানীং সাহসী ফটোশ্যুটের জন্য বিখ্যাত হয়েছেন তিনি। ইংল্যান্ডের এক সংবাদপত্রে সম্প্রতি জানিয়েছেন, ফুটবলার জাই রোয়ের সঙ্গে প্রেম করছেন। দু’জনে গ্রিসের সান্তোরিনিতে ছুটি কাটিয়েছেন। স্কানথর্প ইউনাইটেডের ফুটবলার রো-র সঙ্গে অ্যাপোলোনিয়ার অন্তরঙ্গ মুহূর্তে দেখা গিয়েছে। দু’জনেই সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

তাঁদের প্রেম অবশ্য নতুন নয়। দু’জনে সম্পর্ক রয়েছে বেশ কয়েক মাস ধরে। কেউই সেটা প্রকাশ্যে আনেননি। প্রেমিকের সম্পর্কে বলতে গিয়ে অ্যাপোলোনিয়া বলেছেন, “যার সঙ্গে প্রেম করব তাঁকে সৎ, নরম মনের এবং বিশ্বাসযোগ্য হতে হবে। এমন একজন যে রোজ আমাকে রানীর মতো রাখবে এবং আমি যা, সে ভাবেই ব্যবহার করবে।” তিনি দাবি করেছেন, রো নাকি সেই চাহিদাগুলি পূরণ করেছেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে