| ঢাকা, বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

ছেলের বান্ধবীর সঙ্গেই সম্পর্কে জড়িয়ে বিতর্কে তারকা ফুটবলার

২০২২ জুন ১৮ ১৬:৪৮:০৩
ছেলের বান্ধবীর সঙ্গেই সম্পর্কে জড়িয়ে বিতর্কে তারকা ফুটবলার

ভয়ঙ্কর বাইক দুর্ঘটনায় ছেলের মৃত্যুর পর এক বছরও কাটেনি। এর মধ্যেই তাঁর বান্ধবীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লেন জার্মানির প্রাক্তন ফুটবলার মাইকেল বালাক।

জানা গিয়েছে, প্রয়াত ছেলের বান্ধবী সোফিয়া স্নাইডারহানের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে বালাকের। দু’জনকে এখন জনসমক্ষে প্রায়ই দেখা যাচ্ছে। তবে কেউই সম্পর্কের কথা স্বীকার করেননি। এমিলিয়োর সঙ্গে সোফিয়ার বিয়ে হলে হয়তো বালাক তাঁর শ্বশুরমশাই হতেতেন। সেই ভাবী শ্বশুরমশাইয়ের সঙ্গেই এখন সম্পর্কে জড়িয়েছেন সোফিয়া।

গত বছর অগস্টে মৃত্যু হয় বালাকের মেজ ছেলে এমিলিয়োর। লিসবনে নিজের বাড়িতে ছুটি কাটাচ্ছিলেন তিনি। রাত দুটোর সময় কোয়াড বাইক চালাতে গিয়ে দুর্ঘটনায় পড়েন তিনি। বাইক উল্টে গিয়ে তার তলায় চাপা পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয়। চিকিৎসকদের চেষ্টা সত্ত্বেও বাঁচানো যায়নি।

ছেলের মৃত্যুর সময় বালাকের সঙ্গে সম্পর্ক ছিল দীর্ঘদিনের বান্ধবী নাতাচা তানুসের। তবে খুব অল্প সময়েই সোফিয়ার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে বালাকের। বার্লিনের রাস্তায় দু’জনকে চুমু খেতেও দেখা গিয়েছে। সম্প্রতি মডার্ন আর্টের একটি শোতেও গিয়েছিলেন দু’জনে। এতেই দুয়ে দুয়ে চার করেছেন ভক্তরা। জার্মানির এক সংবাদপত্রে সোফিয়ার এক বন্ধু জানিয়েছেন, বালাকের সঙ্গে ২৪ বছরের ব্যবধান থাকলেও ভালবাসার পথে তা বাধা হয়ে দাঁড়াচ্ছে না। দু’জনের মনের মিল রয়েছে। তাতেই একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে