| ঢাকা, বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

আইপিএলে প্রথম ম্যাচেই বল হাতে সালমার তাণ্ডব

২০২২ মে ২৪ ১৫:২৬:১১
আইপিএলে প্রথম ম্যাচেই বল হাতে সালমার তাণ্ডব

ভারতের উইমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জে শুরুটা ঠিক মনমতো হলো না দুই বাংলাদেশি ক্রিকেটার সালমা খাতুন ও শারমিন আক্তার সুপ্তার। উইমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জে একই দলের হয়ে খেলছেন সালমা এবং সুপ্তা। ট্রেইলব্লেজার্সের হয়ে আসরের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের অফ স্পিনিং

অলরাউন্ডার সালমা সুপারনোভাসের বিপক্ষে ৪ ওভারে ৩০ রান দিয়ে ২ উইকেট পেয়েছেন, তবে ব্যাট হাতে সাত বল খেলে কোনো রান করতে পারেননি। এদিকে সুপ্তাও চার বল খেলে স্কোরবোর্ডে নিজের নামের পাশে কোনো রান যোগ করতে পারেননি।

এদিকে সালমা ও শারমিনের দল ট্রেইলব্লেজার্সও হেরে গেছে ৪৯ রানের বড় ব্যবধানে। সোমবার (২৪ মে) পুনের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে সুপারনোভাসের দেওয়া ১৬৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ১১৪ রানেই গুটিয়ে গেছে গতবারের চ্যাম্পিয়নরা।

ম্যাচে সুপারনোভাসের ইনিংসে সালমা খাতুন বল হাতে নিয়েছেন দুই উইকেট। প্রথম ওভারে কোনো উইকেট না পেলেও নিজের দ্বিতীয় ও তৃতীয় ওভারে একটি করে উইকেট নেন সালমা।

এদিকে ট্রেইলব্লেজার্সের রান তাড়ায় অষ্টম ওভারে পাঁচ নম্বরে ব্যাটিংয়ে নামেন শারমিন। তবে চার বল খেলে শূন্য রান করেই প্যাভিলিয়নে ফেরেন শারমিন।

২০২০ সালে সবশেষ আসরেও ট্রেইলব্লেজার্সের হয়ে খেলেছিলেন সালমা। দলের শিরোপা জয়ে তিন ম্যাচে তৃতীয় সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছিলেন তিনি।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে