| ঢাকা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

আইপিএল থেকে যত কোটি টাকা নিয়ে দেশে ফিরছেন মুস্তাফিজ

২০২২ মে ২২ ২০:২৭:৪৪
আইপিএল থেকে যত কোটি টাকা নিয়ে দেশে ফিরছেন মুস্তাফিজ

আইপিএলের ১৫ তম আসরে প্লেয়ার ড্রাফট থেকে মুস্তাফিজকে দলে নেয় আসর থেকে বাদ পড়ে যাওয়া দিল্লী ক্যাপিটালস। দিল্লী ক্যাপিটালস তাদের ১৪ ম্যাচের মধ্যে ৭টি ম্যাচে জয়লাভ করেছে শেষ পর্যন্ত। তাদের শেষ ম্যাচ ছিল বাচা মরার লড়াই। সেই ম্যাচেও শেষ রক্ষা হল না।

১৫ তম আইপিএলের প্লে-অফে খেলার জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে অবশ্যই জিততে হতো মুস্তাফিজুর রহমানের দল দিল্লি ক্যাপিটালসকে। সেই একাদশে ছিল না ফিজ। হারতে হয় সেই ম্যাচেও।

মুম্বাইয়ের বিপক্ষে সেই সুযোগও সৃষ্টি করেছিল দলটি। কিন্তু নিজেদের ভুলে শেষ পর্যন্ত হার নিয়ে মাঠ ছেড়েছে দলটি। এই হারের ফলে চলতি বছরের আইপিএল থেকে বিদায় নিতে হলো মুস্তাফিজের দল দিল্লিকে। পয়েন্ট তালিকার পাঁচে থেকে আসর শেষ করলো দলটি।

মুস্তাফিজ দিল্লীর হয়ে সব গুলো ম্যাচ খেলতে পারেনি। ১৪ ম্যাচের মধ্যে ৮ টি ম্যাচে একাদশে ছিলেন মুস্তাফিজ। দিল্লীর হয়ে অভিষেক ম্যাচেই ৩ উইকেট নিয়ে দারুণ শুরু করেছিলেন মুস্তাফিজ। কিন্ত ৮ ম্যাচ পরে মুস্তাফিজের পরিবর্তে দলে জায়গা করে নেয় দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার এনরিখ নরকিয়া।

মুস্তাফিজ ৮ ম্যাচে ৩২ ওভার বোলিং করে ৭.৬ ইকোনোমি রেট দিয়েছেন ২৪৪ রান। সাথে নিয়েছেন ৮ উইকেট। মুস্তাফিজ পুরো সিজন দিল্লী ক্যাপিটালসের সাথে থাকায় তার বেস প্রাইজ ২ কোটি রুপিই পাচ্ছে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে