| ঢাকা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

বাঁচা-মরার লড়াইয়ের ম্যাচে মম্বাইকে মাঝারী রানের লক্ষ্য দিল দিল্লি

২০২২ মে ২১ ২১:৫৩:২৩
বাঁচা-মরার লড়াইয়ের ম্যাচে মম্বাইকে মাঝারী রানের লক্ষ্য দিল দিল্লি

জমে উঠেছে এবারের ভারতীয় ঘরোয়া লিগ আইপিএলের আসর। চলছে শেষ চারে যাওয়ার লড়াই। এই লড়াইয়ে আজ বাংলাদেশ সময় রাত ৮ টায় মাঠে নেমেছে দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বাই ইন্ডিয়ানস। আগে থেকে আইপিএলের ১৫ তম আসর থেকে বিদায় নিয়েছে মুম্বাই ইন্ডিয়ানস।

তবে দিল্লি ক্যাপিটালসের সুযোগটা এখন হাত ছাড়া হয়নি। আজকের ম্যাচের মাধ্যমে দিল্লি ক্যাপিটালসের ভাগ্য নিরধারনের পালা। এই ম্যাচে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন মুম্বাই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা।

এদিকে আজকের ম্যাচে যদি কোন ভাবে দিল্লি হারে যায় তবে এবারের আইপিএল থেকে তাদের বিদায় নিতে হবে এবং শেষ চারে চূড়ান্ত ভাবে নাম লেখাবে কোহলিদের বেঙ্গালুরু দল। তবে আজকের ম্যাচে যদি দিল্লি জয় পান তবে কোহলিদের সারিয়ে শেষ চারে জায়গা করে নিবেন দিল্লি ক্যাপিটালস।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বাই ইন্ডিয়ানসের সর্বশেষ ফলাফলঃ

দিল্লি ক্যাপিটালসঃ ১৫৯/৭ (২০/২০ ওভার); টার্গেটঃ ১৬০ রান।

মুম্বাই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা (অধিনায়ক), শান কিষাণ, তিলক ভার্মা, ডিওয়াল্ড ব্রেভিস, রমনদীপ সিং, টিম ডেভিড, ড্যানিয়েল সামস, হৃতিক শোকিন, আস্প্রিত বুমরাহ, মায়াঙ্ক মারকান্ডে, রিলি মেরেডিথ

দিল্লি ক্যাপিটালস: পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, ঋষভ পান্ট † (অধিনায়ক), সরফরাজ খান, রোভম্যান পাওয়েল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অ্যানরিচ নর্টজে, খলিল আহমেদ

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে