| ঢাকা, মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯

এই মাত্র পাওয়াঃ কলকাতায় ঝড়-বৃষ্টি, বন্ধ ম্যাচ

২০২২ মে ২১ ১৮:৪৬:০৪
এই মাত্র পাওয়াঃ কলকাতায় ঝড়-বৃষ্টি, বন্ধ ম্যাচ

মোহনবাগান ও বসুন্ধরা কিংসের মধ্যকার এএফসি কাপের ‘ডি’ গ্রুপের ম্যাচটি ঝড়বৃষ্টির কারণে বন্ধ রয়েছে। বাংলাদেশ সময় বিকেল ৫টায় কলকাতার যুব ভারতী ক্রীড়াঙ্গনে ম্যাচটি মাঠে গড়ানোর ৫ মিনিটের মধ্যে বৃষ্টির সঙ্গে প্রবল বাতাসও শুরু হয়। কিছু সময় বন্ধ থাকার পর রেফারি বৃষ্টির মধ্যেই খেলা শুরু করেন।

কিন্তু ১১ মিনিট পর বৃষ্টি বেশি বেড়ে গেলে রেফারি খেলা বন্ধ করে দেন। বন্ধের আগেই বাংলাদেশ প্রিমিয়ার লিগের ক্লাবটি এগিয়ে থাকতে পারতো। দ্বিতীয় মিনিটেই দারুণ এক সুযোগ পেয়েছিল কিংস। কিন্তু ব্রাজিলিয়ান মিগুয়েল সহজ সুযোগ নষ্ট করেছেন বল বাইরে মেরে।

মোহনবাগানের বিপক্ষে কিংসের কোচ অস্কার ব্রুজোন যে একাদশ সাজিয়েছেন সেখানে রাখেননি প্রথম ম্যাচে মালদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিপক্ষে গোলদাতা গাম্বিয়ান ফরোয়ার্ড নুহা মারংকে। পরিবর্তে কোচ একাদশে রেখেছেন ম্যাথু চিনেদুকে, যিনি ভিসা জটিলতার কারণে পরে কলকাতা গেছেন।

একাদশে আছে আরেকটি পরিবর্তন। মিডফিল্ডার মোহাম্মদ ইব্রাহিমকেও এ ম্যাচের একাদশে রাখেননি কোচ। তার পরিবর্তে ডিফেন্ডার রিমন হোসেনকে মাঠে নামাচ্ছেন অস্কার ব্রুজোন।

বসুন্ধরা কিংস একাদশ

আনিসুর রহমান জিকো, ইয়াসিন আরাফাত, মাসুক মিয়া জনি, রবসন, বিশ্বনাথ ঘোষ, ম্যাথু চিনেদু, সোহেল রানা, মিগুয়েল ফেরেইরা, রিমন হোসেন, তারিক কাজী ও খালেদ সাফি।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে