| ঢাকা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

দিল্লির বিপক্ষে মাঠে নামার আগে রোহিতদের যে পরামর্শ দিল কোহলীরা

২০২২ মে ২১ ১৮:৩১:০০
দিল্লির বিপক্ষে মাঠে নামার আগে রোহিতদের যে পরামর্শ দিল কোহলীরা

হঠাৎ করে জমে উঠেছে ১৫ তম আইপিএলের আসর। এই আসরের শেষ চারে যেতে বেঙ্গালুরু তাকিয়ে দিল্লি-মুম্বই ম্যাচের দিকে। পয়েন্ট তালিকার শেষে থাকা মুম্বই জিতলেই শিকে ছিঁড়বে বেঙ্গালুরুর।

এখনও পর্যন্ত আইপিএলের প্লে-অফ পর্বের তিনটি দল নিশ্চিত। চতুর্থ স্থানের জন্য লড়াই দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। শনিবার দিল্লির সঙ্গে খেলা মুম্বই ইন্ডিয়ান্সের। প্লে-অফ পর্বে যেতে বিরাট কোহলীদের ভরসা রোহিত শর্মারাই।

ভারতীয় দলের নেতৃত্ব কোহলী ছাড়ার পর এখন রোহিতের হাতে। আইপিএলের প্লে-অফ পর্বে যেতে সেই রোহিতই ভরসা কোহলীর দলের। পয়েন্ট তালিকার দশম স্থানে থাকা মুম্বইয়ের দিকেই তাকিয়ে তারা।

লিগের শেষ ম্যাচে দিল্লিকে মুম্বই হারালেই প্লে-অফ পর্বে চলে যাবে বেঙ্গালুরু। তাই দিল্লি-মুম্বই ম্যাচের আগে রোহিতদেরই সমর্থন করছেন কোহলীরা। আইপিএল ফ্র্যাঞ্চাইজিটি সরাসরি মুম্বইকে সমর্থন করে টুইট করেছে। লিখেছে, ‘লাল পরিবর্তন হচ্ছে নীলে। আমরা আজ এক পরিবার। আশা করি মুম্বই ইন্ডিয়ান্স দুরন্ত পারফরম্যান্স করে আইপিএল অভিযান শেষ করবে।’

একটি পোস্ট কার্ডে মুম্বইকে এই বার্তা দিয়েছে বেঙ্গালুরু। কোহলী, রোহিতদের বিপক্ষে ঋষভ পন্থের দিল্লি। যিনি আবার দুই অধিনায়কের দলেরই গুরুত্বপূর্ণ সদস্য! মুম্বই-দিল্লি ম্যাচ নিয়ে রসিকতা করেছেন ভারতীয় দলের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফরও।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে