| ঢাকা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

ব্রেকিং নিউজঃ মেসি বার্সেলোনায় ফিরে আসবে

২০২২ মে ১৮ ২২:৪৪:৪৫
ব্রেকিং নিউজঃ মেসি বার্সেলোনায় ফিরে আসবে

ফুটবল জাদুকর মেসি বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেয়ার পর থেকে তাকে নিয়ে একটাই গুঞ্জন, তিনি আবার ফিরতে পারেন বার্সেলোনায়। বলা হচ্ছে, বর্তমানে মেসি পিএসজিতে যেহেতু ২০২৩ পর্যন্ত চুক্তিবদ্ধ, এরপর হয়তো তিনি আবার বার্সায় ফিরবেন বলে মনে হয়।

আবার কখনো কখনো শোনা যায়, হয়তো জাভির মত কোচ কিংবা অন্য কোনো দায়িত্ব নিয়ে তিনি ফিরবেন ন্যু ক্যাম্পে।তবে এবার মেসির বাবা হোর্হে মেসি মন্তব্য করলেন, অবশ্যই একদিন মেসি বার্সায় ফিরবে। আজ সাংবাদিকদের সঙ্গে আলাপ করার সময় তিনি মন্তব্য করেন, একদিন বার্সায় দেখা ‍যেতে পারে তার ছেলেকে।

গত বছর বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার সঙ্গে আলোচনা করার পর ন্যু ক্যাম্প ছাড়ার সিদ্ধান্ত নেন মেসি। বিশেষ করে পারিশ্রমিক সংক্রান্ত বিষয়ে সমঝোতায় পৌঁছাতে না পারার কারণেই পিএসজিতে গিয়ে যোগ দেন মেসি।

বার্সেলোনা এয়ারপোর্টে আজ মেসির বাবাকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন, মেসির কী আর কখনো বার্সায় ফেরার সম্ভাবনা আছে? জবাবে হোর্হে মেসি বলেন, ‘আশাকরি একদিন (দেখা যাবে)।

তবে তিনি একই সঙ্গে এটাও জানিয়ে দেন, মেসি এখন পিএসজিতে সুখি আছেন এবং অন্তত এই মৌসুমে কিংবা আগামী মৌসুমেও প্যারিস ছেড়ে আর কোথাও যাওয়ার ইচ্ছা নেই তার। পিএসজির সঙ্গে তার চুক্তি ২০২৩ সাল পর্যন্ত এবং একই সঙ্গে আরও এক মৌসুম চুক্তি বাড়ানোর অপশন রয়েছে।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে