| ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শিরোনাম

আজ লাফিয়ে বাড়ল মালয়েশিয়ান রিংগিতের রেট, দেখে নিন আজকের রেট কত*** টানা দুই ম্যাচ হারের পর চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ কবে, প্রতিপক্ষ যারা ; মুস্তাফিজ থাকবেন একাদশ- দেখে নিন সম্বাব্য একাদশ*** টানা দুই ম্যাচ হারের পর মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য ভবিষ্যদ্বাণী করলেন হার্শা ভোগলে*** টানা দুই ম্যাচে ব্যার্থতার পর মুস্তাফিজের পরিবর্তে বোলার কিনলো ধোনিরা*** ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা করল জিম্বাবুয়ে*** শেষ ওভারে মুস্তাফিজের বোলিংয়ে কি ভুল প্ল্যান ; গিলক্রিস্টের কাঠগড়ায় ধোনি, ডুলের প্রশ্ন- ব্রাভো কি করছেন বোলিং কোচ হয়ে*** মুস্তাফিজের শুরু টা হল স্বপ্নের মত, শেষ চৈত্রের খরার মত***

আইপিএল থেকে বিদায় নিলেন আরো এক দাপুটে বোলার

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ মে ১৩ ১৫:৩১:৩২
আইপিএল থেকে বিদায় নিলেন আরো এক দাপুটে বোলার

জানা যায় যে পিঠের নিচের অংশের চোটে ভোগছেন কামিন্স। বেশ কিছু দিন সময় লাগতে পারে এই চোট কাটিয়ে আবারও মাঠে ফিরতে তার। তাই জৈব সুরক্ষা বলয় ত্যাগ করেছেন এবং দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন এই অজি।

কলকাতার জন্য মোটেও সুখকর নয় কামিন্সের আইপিএলে না থাকাটা। তাদের পেস আক্রমণের বড় অস্ত্র ছিলেন এই পেসার। এবারের আসরে পাঁচ ম্যাচে সাত উইকেট শিকার করেছেন তিনি। নিজের সর্বশেষ ম্যাচেও মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ২২ রান দিয়ে তিন উইকেট নিয়েছিলেন তিনি।

পাশাপাশি ব্যাট হাতেও কার্যকরী ভূমিকা রেখেছেন কামিন্স। গত ৬ এপ্রিল পুনেতে মুম্বাইয়ের বিপক্ষে প্রথম দেখায় ১৫ বলে অপরাজিত ৫৬ রান করেন তিনি। যেখানে ১৪ বলে ফিফটি করে আইপিএল ইতিহাসে যৌথভাবে দ্রুত ফিফটির রেকর্ড গড়েন অজি তারকা।

কামিন্সের চোট অবশ্য তেমন একটা গুরুতর নয়। আশা করা যাচ্ছে, তিনি দুই সপ্তাহের মধ্যে পুরোপুরি সেরে উঠবেন। যে কারণে জুনে শ্রীলঙ্কা সফরে তাকে দলে পেতে পারে অস্ট্রেলিয়া। তাছাড়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে তাকে। তাই পাঁচ ওয়ানডে ও দুই টেস্টে অজি এই গতিতারকার খেলার সম্ভাবনা রয়েছে।

সাম্প্রতিক সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে দারুণ সময় কাটাচ্ছেন কামিন্স। ২০২১-২২ অ্যাশেজ দিয়েই অস্ট্রেলিয়ার হয়ে সাদা পোশাকে অধিনায়ক হিসেবে তার পথচলা শুরু হয়। চার ম্যাচে ১৮.০৪ গড়ে নিয়েছিলেন সিরিজের সর্বোচ্চ ২১ উইকেট। চলতি বছরের ফেব্রুয়ারিতে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই টি-টোয়েন্টি খেলে ৭.৭৫ ইকোনমিতে সংগ্রহ করেন ২ উইকেট। সর্বশেষ মার্চ-এপ্রিলে পাকিস্তান সফরে তিন টেস্টে ২২.৫ গড়ে নেন ১২ উইকেট।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা করল জিম্বাবুয়ে

৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা করল জিম্বাবুয়ে

চলতি মাসের শেষ দিকে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। সিরিজের জন্য ...

টানা দুই ম্যাচ হারের পর চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ কবে, প্রতিপক্ষ যারা ; মুস্তাফিজ থাকবেন একাদশ- দেখে নিন সম্বাব্য একাদশ

টানা দুই ম্যাচ হারের পর চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ কবে, প্রতিপক্ষ যারা ; মুস্তাফিজ থাকবেন একাদশ- দেখে নিন সম্বাব্য একাদশ

পর পর দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান বেশ দুর্বল করেছে চেন্নাই। সুপার ফ্রোরের ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে