| ঢাকা, রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

ম্যাচ হেরেও সুখবর পেলেন দিল্লি দলপরি ঋষভ পান্ত

২০২২ মে ০৯ ১৩:০৫:৪৫
ম্যাচ হেরেও সুখবর পেলেন দিল্লি দলপরি ঋষভ পান্ত

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ১৫ আসরে সময়টা খুব বেশি ভালো যাচ্ছে না দিল্লী দিলের দলপতি ঋষভ পান্তের। এই আসরে হয়ে যাওয়া ১১ ম্যাচের মধ্যে ছয়টিতে হেরে পয়েন্ট তালিকার পাঁচে আছে তারা। ব্যাট হাতেও চেনা ছন্দে নেই পান্ত। যদিও রিকি পন্টিংয়ের পূর্ণ সমর্থন পাচ্ছেন এই উইকেটরক্ষক।

গতকাল রবিবার ৮ মে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৯১ রানের বড় ব্যবধানে হারে দিল্লি। পয়েন্ট টেবিলের তলানিতে (৮ নম্বর) থাকা দলটির বিপক্ষে হারে সমালোচিত হচ্ছে পান্তের অধিনায়কত্ব নিয়ে।

যদিও এসব নিয়ে একেবারেই ভাবছেন না দিল্লির হেড কোচ পন্টিং। মাঠে পান্তের নেয়া প্রতিটি সিদ্ধান্তের পক্ষে সাবেক এই অজি অধিনায়ক।

পন্টিং বলেন, 'পান্ত যেসব সিদ্ধান্ত মাঠে নেয় সেগুলো আমি পুরোপুরি সমর্থন করছি। আমিও টি-টোয়েন্টিতে অধিনায়কত্ব করেছি। তাই আমি জানি, চাপের মধ্যে এখানে আপনি অনেক কিছু চিন্তার সময় পাবেন না।'

'বাইরে থেকে কোনো কিছু বিচার করা অনেক সহজ। তবে আপনি যখন মাঝখানে থাকবেন তখন কিন্তু এটা সহজ না। একজন অধিনায়ক অনেক কম সময় পায় এবং দলের জন্য যেটা ভালো সেটাই করতে চায়।'

নিজ আইপিএল ক্যারিয়ারে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করেছিলেন পন্টিং। এছাড়া ২০০৮ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সের হয়েও খেলেছেন সেই সময়ের অন্যতম সেরা এই ব্যাটার।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে