| ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

জয়ে ফিরতে দিল্লির বিরুদ্ধে কলকাতার শক্তিশালী একাদশ ঘোষণা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ এপ্রিল ২৭ ১২:৫৮:৩৫
জয়ে ফিরতে দিল্লির বিরুদ্ধে কলকাতার শক্তিশালী একাদশ ঘোষণা

স্যাম বিলিংস: আগের ম্যাচে তাঁকে দিয়ে ওপেন করানো হয়েছিল। আশা করা যায়, দিল্লির বিরুদ্ধেও সেই সিদ্ধান্ত নেবে দল পরিচালন সমিতি। খুব অঘটন না হলে দিল্লির বিরুদ্ধে তাঁকে বসানো হবে না।

বেঙ্কটেশ আয়ার: গত দু’টি ম্যাচে সুনীল নারাইনকে দিয়ে ওপেন করানো হয়েছিল। কিন্তু সেই ফাটকা কাজে লাগেনি। বেঙ্কটেশ ফের পুরনো জায়গায় ফিরতে পারেন। তবে রানে ফিরবেন কিনা সেটা সময়ই বলবে।

শ্রেয়স আয়ার: ব্যাট হাতে দলকে ভরসা দিচ্ছেন। কিন্তু অধিনায়ক হিসেবে দলকে প্রত্যাশিত সাফল্য এনে দিতে পারছেন না শ্রেয়স আয়ার। তবে দিল্লি ম্যাচে তিনেই নামবেন তিনি।

নীতীশ রানা: নীতীশের ব্যাটেও রান হারিয়ে গিয়েছে। চারে নামলেও তাঁর ব্যর্থতা চোখ এড়াচ্ছে না। দলকে ভরসাও দিতে পারেননি এখনও। তবুও দিল্লি ম্যাচে তাঁকে দেখা যেতে চলেছে।

রিঙ্কু সিংহ: এ বারের আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নেমেই নজর কেড়েছেন রিঙ্কু। ব্যাট হাতে দলের দ্বিতীয় সর্বোচ্চ রান ছিল তাঁরই। চারটি ক্যাচও নিয়েছেন। দিল্লির বিরুদ্ধেও সুযোগ পাওয়ার লড়াইয়ে এগিয়ে তিনি।

আন্দ্রে রাসেল: বোলার এবং ব্যাটার — গুজরাত ম্যাচে দুই ভূমিকাই দুর্দান্ত ভাবে পালন করেছেন রাসেল। কিন্তু দলকে জয়ের রাস্তায় ফেরাতে পারেননি। তবে তিনি দিল্লি ম্যাচে জ্বলে উঠলে কলকাতাও জয়ে ফিরতে পারে।

সুনীল নারাইন: ব্যাটিংয়ে নিজের পুরনো জায়গায় ফেরত আসতে পারেন নারাইন। বল হাতে এখনও দলকে ভরসা দিচ্ছেন। নীচের দিকে নেমে চালিয়ে খেললে তা যথেষ্টই কাজে দিতে পারে।

উমেশ যাদব: গত ম্যাচে ভাল খেলতে না পারলেও উমেশ কিন্তু এ বার ছন্দেই রয়েছেন। উইকেট নিচ্ছেন প্রায় প্রতি ম্যাচেই। শেষ দিকে যদি দু’একটি ছক্কা তাঁর ব্যাট থেকে পাওয়া যায়, সেটা নিঃসন্দেহে বাড়তি পাওনা কলকাতার কাছে।

আমন খান: এখনও পর্যন্ত একটি ম্যাচে খেলেছেন তিনি। খুব খারাপ বল করেননি। খারাপ ছন্দে থাকা শিবম মাভির বদলে ফের আমনকে সুযোগ দিতে পারে কলকাতা।

টিম সাউদি: প্যাট কামিন্সের জায়গায় দলে ফিরেই দুর্দান্ত বোলিং করেছেন তিনি। ফলে দিল্লি ম্যাচেও তাঁর খেলা নিয়ে সংশয় নেই।

অনুকূল রায়: বরুণ চক্রবর্তীকে বার বার সুযোগ দিয়েও কিছু হচ্ছে না। এই ম্যাচে ঝাড়খন্ডের অনুকূল রায়কে দলে দেখা যেতে পারে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

রিশাদের বিধ্বংসী ইনিংস নিয়ে মুখ খুললেন শান্ত

রিশাদের বিধ্বংসী ইনিংস নিয়ে মুখ খুললেন শান্ত

লক্ষ্য তাড়া করতে নেমে শ্রীলঙ্কা শুরুটা ভালো করলেও, নিয়মিত বিরতিতে উইকেট হারানোয় বিপর্যয়ের মুখে পড়ে ...

মুশফিকের ‘হেলমেট’ উদযাপন করার পর যা বললেন শান্ত

মুশফিকের ‘হেলমেট’ উদযাপন করার পর যা বললেন শান্ত

গত ওয়ানডে বিশ্বকাপে সাকিব আল হাসানের অনুরোধের ভিত্তিতে আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবারের মতো টাইম আউটের বিরল ...

ফুটবল

শেষ হল টাইব্রেকারে রোমাঞ্চকর ভারত-বাংলাদেশ ফাইনাল, দেখে নিন ফলাফল

শেষ হল টাইব্রেকারে রোমাঞ্চকর ভারত-বাংলাদেশ ফাইনাল, দেখে নিন ফলাফল

গত মাসে, CAF অনূর্ধ্ব-১৯ মহিলা চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি টাই-ব্রেকে খেলা হয়েছিল। এক মাস পরে, সুদানিজ ...

কোপায় মাঠে ফিরছেন নেইমার! জানালেন চিকিৎসক

কোপায় মাঠে ফিরছেন নেইমার! জানালেন চিকিৎসক

নেইমার ও চোট একে অপরের পরিপূরক। ইনজুরির কারণে ক্যারিয়ারের অনেকটা সময় মাঠের বাইরে কাটিয়েছেন ব্রাজিলিয়ান ...



রে