| ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

‘লঙ্কান সিরিজে বাদ পড়লেন মুমিনুল’ শীর্ষক শিরোনাম প্রত্যাহার

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ এপ্রিল ২৪ ২১:২৫:০৮
‘লঙ্কান সিরিজে বাদ পড়লেন মুমিনুল’ শীর্ষক শিরোনাম প্রত্যাহার

পূর্ব প্রকাশিত সংবাদে যা ছিল : আলমের খান: লিজেন্ড অব রূপগঞ্জ এর বিপক্ষে আগের ম্যাচে ফ্লিক করতে গিয়ে প্যাভিলিয়নে ফিরেছিলেন মমিনুল হক। তাই হয়তো ফ্লিক নিয়েই প্রাক্টিস সেশন এ বেশি সময় কাজ করতে দেখা গেল মুমিনুলেকে। দক্ষিণ আফ্রিকা থেকে এসে এখন পর্যন্ত প্রিমিয়ার লিগের তিনটি ম্যাচ খেলেছেন টেস্ট অধিনায়ক। প্রতিটি ম্যাচেই ফিরেছেন অল্প রানে।

তাই মাঠের অনুশিলনে বাড়তি মনোযোগী মমিনুলকে দেখা গেল। রবিবার ম্যাচের আগে বাড়তি সময় নকিং করতে দেখা গিয়েছিল মমিনুলকে। অফ ফর্ম কিংবা খারাপ টাইমে ম্যাচের আগে ক্রিকেটারদের নকিং করা খুবই স্বাভাবিক একটি ব্যাপার। কিন্তু ম্যাচ শুরুর আগে প্রাইম ব্যাংকের ফটোসেশনে মমিনুলকে দেখা গেল প্র্যাকটিস জার্সিতে। তাহলে কি মমিনুল এ ম্যাচটি খেলছেন না? শেষ পর্যন্ত শঙ্কাটা সত্যি হলো একাদশে ছিলনা মুমিনুল হকের নাম।

তাহলে কি বাজে পারফরমেন্সের কারণে বাদ পড়লেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক। হতেও পারে এবারের লিগে বেশ প্রতিষ্ঠিত কিছু নাম কেও পারফরম্যান্সের কারণে সাইড বেঞ্চে বসে থাকতে দেখা গিয়েছে। আবার এমনও হতে পারে অফ ফর্ম কাটাতে মমিনুল নিজেই বিশ্রাম চেয়ে নিয়েছেন। অফ ফর্ম কাটাতে বিশ্রামও যে একটি কার্যকরী উপায়। মুমিনুলের একাদশে না থাকাটাই এ ম্যাচের একমাত্র চমক নয়। শরিফুলকে প্রাইম ব্যাংকের হয়ে আজকের ম্যাচ খেলতে দেখা গিয়েছে।

কিন্তু শরিফুলের তো ইনজুরি রয়েছে, ইনজুরির কারণেই দু-এক দিন পরে সিঙ্গাপুরে যাওয়ার কথা শরিফুলের। হয়তো প্রাইম ব্যাংক টিম ম্যানেজমেন্ট তাকে ফিট মনে করেছে বলেই খেলতে নেমেছেন শরিফুল। বোলিংয়ে ওপেন করেছেন অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী ফাস্ট বোলার। প্রথম স্পেলে তিন ওভার বল করেছেন এই ফাস্ট বোলার।

একটার পর একটা বাউন্সারে ব্যাটসম্যানদের বেশ ভোগান্তিতে ফেলেছেন শরিফুল। সব মিলিয়ে বেশ চাঙ্গা শরিফুল কে মাঠে দেখা গিয়েছে। মিরপুর থেকে দুই রকমের চিত্র দেখা গেল। একদিকে শরিফুলের প্রত্যাবর্তন, এ ম্যাচে মাঠে নামায় শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে শরিফুলের খেলাটা আরও নিশ্চিত হয়ে গিয়েছে। অপরদিকে শ্রীলঙ্কা সিরিজের আগে যে অল্প কয়েকটা ম্যাচ খেলার সুযোগ ছিল মমিনুলের হাতে তার একটি ইতিমধ্যে হারিয়েছেন তিনি। মিরপুর থেকে ভিন্ন দুইটি খবর পেলেন সমর্থকরা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া

ব্রেকিং নিউজ ; আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া

আফগানিস্তানে তালেবান ক্ষমতা গ্রহণের পর থেকে নারীদের চলাচলে সীমাবদ্ধতা কররা হয়েছে। এমনকি নারীদের ক্রিকেট, ফুটবলের ...

চমক রেখে বাংলাদেশের বিপক্ষে শ্রীলংকার শক্তিশালী টেস্ট দল ঘোষণা

চমক রেখে বাংলাদেশের বিপক্ষে শ্রীলংকার শক্তিশালী টেস্ট দল ঘোষণা

টি-টোয়েন্টিতে উল্লাস করলেও শ্রীলঙ্কা ওয়ানডেতে সিরিজ জিতেছে বাংলাদেশ। আর এখন তাদের চোখ টেস্ট সিরিজে।ওয়ানডে সিরিজ ...

ফুটবল

শেষ হল টাইব্রেকারে রোমাঞ্চকর ভারত-বাংলাদেশ ফাইনাল, দেখে নিন ফলাফল

শেষ হল টাইব্রেকারে রোমাঞ্চকর ভারত-বাংলাদেশ ফাইনাল, দেখে নিন ফলাফল

গত মাসে, CAF অনূর্ধ্ব-১৯ মহিলা চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি টাই-ব্রেকে খেলা হয়েছিল। এক মাস পরে, সুদানিজ ...

কোপায় মাঠে ফিরছেন নেইমার! জানালেন চিকিৎসক

কোপায় মাঠে ফিরছেন নেইমার! জানালেন চিকিৎসক

নেইমার ও চোট একে অপরের পরিপূরক। ইনজুরির কারণে ক্যারিয়ারের অনেকটা সময় মাঠের বাইরে কাটিয়েছেন ব্রাজিলিয়ান ...



রে