| ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ভালো নেই নেইমার, জানা গেলো আসর কারণ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২৯ ১৪:১৩:২০
ভালো নেই নেইমার, জানা গেলো আসর কারণ

ত্রিশের কোঠায় থাকা নেইমার জুনিয়র ইউরোপিয়ান ক্লাবে জায়গা হারিয়েছেন। ব্রাজিলের এই সুপারস্টার এমন এক সময়ে সৌদি আরবে গিয়েছিলেন যখন ইউরোপে অনেক মানুষ। তবে জাতীয় দল বা ক্লাব সব জায়গাতেই নিজের পারফরম্যান্স ধরে রেখেছেন নেইমার। তবে ইনজুরির কারণে আবারও মাঠের বাইরে জীবন ফিরতে হয়েছে তাকে।

ফুটবলে যেমন সুখ নেই, তেমনি ব্যক্তিগত জীবনেও ধাক্কা খেয়েছেন নেইমার। দীর্ঘদিনের বান্ধবী ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েছে এই ফুটবলারের। সন্তান মাভির জন্যই নাকি মাঝেমাঝে একত্র হওয়া হয় তাদের দুজনের। এছাড়া আর কোনভাবেই তাদের সম্পর্ক টিকে নেই। যদিও এসব কথা নাকি বিয়ানকার্দিকে প্রকাশ করতেও নিষেধ করেছিলেন নেইমার। যদিও বিয়ানকার্দি প্রকাশ করেছেন সবকিছুই।

তবে, ব্রাজিলিয়ান তারকা ৭ অক্টোবর কন্যা মাভির জন্মের ঘোষণা দেন। তখনই বিতর্কিত তারকা এলিন ফারিয়াসের সাথে তার কিছু কথোপকথন প্রকাশ্যে আসে। নেইমার অবশ্য দাবি করেছেন এই কথোপকথন অনেক আগে হয়েছে।

এরপরই গুঞ্জন শুরু হয় নেইমার-বিয়ানকার্ডির সম্পর্ক নিয়ে। অবশেষে, বিয়ানকার্ডি নিজেই তাদের সম্পর্কের সমাপ্তি ঘোষণা করেছিলেন। যদিও এটি একটি ব্যক্তিগত বিষয়, কিন্তু যেহেতু আমি প্রতিদিন সংবাদ, জল্পনা এবং (মানুষের) রসিকতার মুখোমুখি হই, তাই আমি আপনাকে বলছি, আমি এখন কোনো সম্পর্কের মধ্যে নেই, "তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে বলেছেন।

তিনি আরও লিখেছেন, “আমরা (নেইমার এবং বিয়ানকার্ডি) মাভির বাবা-মা এবং এটাই আমাদের বন্ধন। আমি আশা করি তারা এত ঘন ঘন সংবাদ উপস্থাপন করা বন্ধ করবে। ধন্যবাদ."

উল্লেখ্য, গত অক্টোবরে নেইমার তার মেয়ে মাভিকে প্রকাশ করেন। তিনি সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে নতুন শিশুর সম্পর্কে তথ্য দিয়েছেন। যেখানে নেইমার তার সদ্যজাত শিশু ও বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে নেইমার ও বিয়ানকার্ডিকে শিশুটিকে চুমু খেতে দেখা যাচ্ছে। যদিও দেড় মাস পর তাদের বিচ্ছেদের খবরও আসে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে এই সিরিজ ...

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

একজন ক্রিকেট টানা ভালো ফর্মে থাকবে তা অনেক কঠিন ব্যাপার কোন ক্রিকেটার সময়ে ফর্মে আবার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে