| ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এই একটা কারনেই সাকিব থাকছে না এশিয়া কাপের দলে

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ আগস্ট ১১ ১০:০৩:০৮
এই একটা কারনেই সাকিব থাকছে না এশিয়া কাপের দলে

এই বার্তা দিয়ে সাকিবকে চুক্তি বাতিল করতেও বলেছে বিসিবি। বিটউইনারের সাথে সম্পর্ক ছিন্ন করে বিসিবিকে নিশ্চিত করতে তাকে লিখিতভাবে জানানো হয়েছে। গত মঙ্গলবার ছিল রিপোর্ট করার শেষ সময়। তবে যতদূর জানা গেছে, গতকাল রাতে এই প্রতিবেদন লেখা পর্যন্ত সাকিব তার অবস্থান পরিবর্তনের কোনো সিদ্ধান্ত বিসিবিকে জানাননি। এ ব্যাপারে তার অবস্থান আগের মতোই রয়েছে। যেহেতু বেটউইনার নিউজ একটি নিউজ ওয়েবসাইট, তাই তাদের সঙ্গে চুক্তি করতে কোনো সমস্যা দেখছেন না সাকিব।

বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করা সাকিবের দেশে ফেরার কথা ১৪ আগস্ট। কিন্তু এশিয়া কাপের দল ঘোষণার জন্য তত দিন অপেক্ষা করা সম্ভব নয় বলে সাকিবের বর্তমান অবস্থানের ভিত্তিতেই তাঁর ব্যাপারে সিদ্ধান্ত নিতে হবে বিসিবিকে।

সাকিব যদি আজ দুপুরের মধ্যেও বেটউইনার ছাড়ার সিদ্ধান্ত বিসিবিকে না জানান, তাহলে হয়তো তাঁকে ছাড়াই হবে এশিয়া কাপের দল। অন্তত কাল রাত পর্যন্ত বোর্ডের শীর্ষ মহলে চিন্তাটা সে রকমই ছিল। বিসিবি সভাপতি নাজমুল হাসান মুঠোফোনে প্রথম আলোকে সেই অবস্থানের কথা জানিয়ে বলেছেন, ‘আমি আগেই বলেছি, এটা মেনে নেব না। ব্যক্তিগতভাবে এ ব্যাপারে আমার জিরো টলারেন্স অবস্থান। এখন অন্যদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।’

নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড পরিচালকও বলেছেন একই কথা, ‘সাকিব বলেই সিদ্ধান্তটা অনেক বড়। কিন্তু দেশের আইনের কথা, ক্রিকেট বোর্ডের ভাবমূর্তির কথাও আমাদের ভাবতে হবে। এসবের ঊর্ধ্বে কেউ নয়। ও (সাকিব) যদি ওর সিদ্ধান্তে অটল থাকে, তাহলে আমাদের কঠিন সিদ্ধান্ত নিতে হবে। অন্য যারা আছে, তাদের নিয়েই এগোতে হবে।’

জানা গেছে, সাকিবের আগে বেটউইনার নিউজ পণ্যদূত হওয়ার প্রস্তাব দিয়েছিল বাংলাদেশ দলের আরেক ক্রিকেটারকে। কিন্তু বেটিং–সংশ্লিষ্ট প্রতিষ্ঠান বলে সেই ক্রিকেটার প্রস্তাবটি ফিরিয়ে দেন। পরে বেটউইনার নিউজ ওই ক্রিকেটারকে দেওয়া প্রস্তাবের প্রায় দ্বিগুণ টাকায় চুক্তি করে সাকিবের সঙ্গে। টাকার অঙ্ক ১০ কোটি টাকার আশপাশে বলে শোনা যাচ্ছে।

বোর্ড সভাপতির নেতৃত্বে বিসিবির শীর্ষ কর্তাদের সাকিবকে নিয়ে আলোচনায় বসার কথা আজ দুপুরে। সে আলোচনায় সাকিবের ব্যাপারে সিদ্ধান্ত জানানোর পরই দল ঘোষণা করবেন নির্বাচকেরা। সেটি হতে পারে আজ বা আগামীকাল। সূত্র জানিয়েছে, শেষ পর্যন্ত যদি সাকিবকে ছাড়াই এশিয়া কাপের দল দিতে হয়, সে ক্ষেত্রে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দেওয়া হতে পারে মাহমুদউল্লাহকে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

রানের পাহাড় গড়লো চেন্নাই,দেখে নিন স্কোর-

রানের পাহাড় গড়লো চেন্নাই,দেখে নিন স্কোর-

গুজরাট টাইটান্সের বিপক্ষে টস হেরে শুরুতে ব্যাটিং করবে চেন্নাই সুপার কিংস। গত ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স ...

আম্পায়ার হিসেবে আইসিসির নতুন উচ্চতায় সৈকত

আম্পায়ার হিসেবে আইসিসির নতুন উচ্চতায় সৈকত

প্রথম বাংলাদেশি রেফারি হিসেবে, শরফুদ্দৌলা ইবনে শহিদ সৈকত আইসিসির অভিজাত প্যানেলে জায়গা পান। আইসিসি আজ ...

ফুটবল

একটু পরে মাঠে নামবে বাংলাদেশ, এখনও চূড়ান্ত হয়নি একাদশ দল

একটু পরে মাঠে নামবে বাংলাদেশ, এখনও চূড়ান্ত হয়নি একাদশ দল

মঙ্গলবার (২৬ মার্চ) কিংস অ্যারেনায় ফিলিস্তিনের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ জাতীয় দল। তবে বাংলাদেশ এখনো ...

নিজের অবসরের দিন-ক্ষণ জানিয়ে দিলেন মেসি

নিজের অবসরের দিন-ক্ষণ জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...



রে