| ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

শেষ হলো লিভারপুল ও ফুলহামের শ্বাসরুদ্ধকর ম্যাচ, দেখেনিন ফলাফল

২০২২ আগস্ট ০৭ ০৯:৪৯:৫৬
শেষ হলো লিভারপুল ও ফুলহামের শ্বাসরুদ্ধকর ম্যাচ, দেখেনিন ফলাফল

প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু হয়েছে। লিগের অন্যতম সেরা দল লিভারপুল প্রথম দিনেই ফুলহামের মুখোমুখি হয়েছিল। খেলা না হারলেও, ভার্জিল ভ্যান ডাইক এবং মোহাম্মদ সালাহকে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল।

ফুলহ্যামের হোম গ্রাউন্ড ক্র্যাভেন কটেজ স্টেডিয়ামে খেলা, লিভারপুল খেলায় দুইবার পিছিয়ে ছিল। সেখান থেকে ডারউইন নুনেজ ও সালাহর গোলে ২-২ গোলে ড্র করে লিভারপুল। ফুলহ্যাম ম্যাচে অলরেডসের সাথে লড়াই করে।

ম্যাচে বল দখলে বেশ পিছিয়ে থাকলেও আক্রমণ কিংবা লক্ষ্যে শট করার দিকে খুব একটা পিছিয়ে ছিল না ফুলহাম। বরং ম্যাচে আগে গোলের দেখা পায় ফুলহাম। ম্যাচের ৩২তম মিনিটে ফুলহামের আলেক্সান্ডার মিত্রোভিচের গোলে এগিয়ে যায় ফুলহাম। প্রথমার্ধে ১-০ গোল ব্যবধানে পিছিয়ে শেষ করে লিভারপুল।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমেও ম্যাচে সমতা ফেরাতে ২৫ মিনিট অপেক্ষা করতে হয় লিভারপুলকে। ম্যাচের ৬০তম মিনিটে নুনেজের গোলে ১-১ সমতায় ফেরে অলরেডরা। এর ৮ মিনিট পর মিত্রোভিচ পেনাল্টি থেকে আবার গোল করে ফুলহামকে ২-১ ব্যবধানে এগিয়ে দেয়।

তবে লিভারপুলকে শেষ পর্যন্ত ম্যাচ হারের লজ্জা থেকে বাঁচান দলটির সেরা তারকা মিশরীয়ান ফরোয়ার্ড সালাহ। খেলার ৮০তম মিনিটে সালাহ গোল পেলে ১ পয়েন্ট সঙ্গী করে মাঠ ছাড়ে লিভারপুল।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে