| ঢাকা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

ভারতের টি-২০ দলে ডাক পেলেন দুই নতুন তারকা, বাদ পড়লো রোহিত,কোহলি ও বুমরাহ

২০২২ মে ২২ ১৯:১২:৫০
ভারতের টি-২০ দলে ডাক পেলেন দুই নতুন তারকা, বাদ পড়লো রোহিত,কোহলি ও বুমরাহ

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি ও ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে।

ভারতে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে, রোহিত শর্মা, বিরাট কোহলি ও জসপ্রিত বুমরাহদের। এই সিরিজে ভারতের নেতৃত্ব দেবেন লোকেশ রাহুল।

সংক্ষিপ্ত এই ফরম্যাটের দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন উমরান মালিক ও আর্শদীপ সিং। দলে ফিরেছেন অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার দীনেশ কার্তিক।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে না খেললেও ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে খেলবেন রোহিত-কোহলিরা। সাদা পোশাকের ভারতীয় দলে রয়েছেন তরুণ পেসার প্রসিধ কৃষ্ণা।

টি-টোয়েন্টি স্কোয়াড-

লোকেশ রাহুল (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড, ইশান কিশান, দীপক হুদা, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, ভেঙ্কটেস আইয়ার, যুবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণই, ভুবনেশ্বর কুমার, হার্শাল প্যাটেল, আভেষ খান, আর্শদীপ সিং ও উমরান মালিক।

টেস্ট স্কোয়াড-

রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারি, চেতেশ্বর পূজারা, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), কে এস ভারত, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব ও প্রসিধ কৃষ্ণা।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে