ঢাকা, রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭

অভিনেত্রীর মৃত্যুতে জানা গেল চাঞ্চল্যকর তথ্য

২০২০ জানুয়ারি ২৭ ১৫:৫৬:২৩
অভিনেত্রীর মৃত্যুতে জানা গেল চাঞ্চল্যকর তথ্য

অভিনেত্রী সেজল শর্মা জনপ্রিয়তা পেয়েছিলেন হিন্দি ধারাবাহিক ‘দিল তো হ্যাপি হ্যায় জি’র দৌলতে। রাজস্থানের কোটার হাসিখুশি মেয়ে শেষ পর্যন্ত কেন আত্মহত্যার পথ বেছে নিলেন, তার পরিষ্কার উত্তর এখনও কারোর কাছেই নেই। তবে সেজল যে দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন, সে কথা

মুম্বাইয়ের টেলি ইন্ডাস্ট্রির অনেকের কথাতেই উঠে এসেছে। সেজলের মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই মুম্বাইয়ে তার বন্ধু এবং সহ-অভিনেতারা স্তম্ভিত। এক সহ-অভিনেতা জানিয়েছেন, সেজল আত্মহত্যা করার ১০ দিন আগেও তার সঙ্গে সেজলের দেখা হয় এবং পরে হোয়াটসঅ্যাপেও কথা হয়েছিল। সেজল যে এমনটা করে বসবে, তারা কেউ বুঝতেই পারেননি। তবে সেজলের আরেক বন্ধু এবং কো-স্টার নির্ভয় শুক্লার মতে, ও বেশ কিছুদিন ধরেই প্রবল মানসিক চাপে ভুগছিল। নভেম্বরের ১৫ তারিখ শেষবার আমার সঙ্গে কথা হয়। ও তখন বলে ও উদয়পুর যাচ্ছে।

কারণ ওর বাবার আচমকা হার্ট-অ্যাটাক হয়েছে। তবে ইন্ডাস্ট্রিতে আর কাজ না পাওয়ার একটা ভয়ও ধরে গিয়েছিল সেজলের মধ্যে। কেরিয়ারে সেভাবে উন্নতি হচ্ছিল না তার। জানা গিয়েছে, মৃত্যুর দু’দিন আগেই একটি রোলের জন্য অডিশন দিতে গিয়েছিলেন সেজল। ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ ধারাবাহিকের আরেক অভিনেতা ডোনাল বিশত জানান, ওই অডিশনে শর্টলিস্টেডও হয়েছিলেন সেজল। কিন্তু দীর্ঘদিন ধরেই কাজ না পেয়ে মানসিক অবসাদে ভুগছিলেন সেজল।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে যা অত্যন্ত পুরোনো একটা সমস্যা। কারণ অভিনেতারা অনেক সময় অনেক বেশি কাজ পেলেও অনেক সময় কোনও কাজই পান না। তাতে ‘ডিপ্রেশন’ ছাড়া আর কিছুই থাকে না তাদের জীবনে। সেজলের ক্ষেত্রেও ঠিক এমনটাই ঘটেছে বলে মত ফিল্ম ইন্ডাস্ট্রির অধিকাংশ মানুষের। নির্ভয়ের পাশাপাশি আরেক অভিনেত্রী আয়েশা কাদুস্কারের সঙ্গেও জানুয়ারিতেই দেখা করার কথা ছিল সেজলের। কিন্তু তার আগেই সব শেষ হয়ে গেল, বলে আক্ষেপ মুম্বাইয়ে সেজলের বন্ধুদের।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর