ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

সন্ত্রাসীদের একাই ধাওয়া দিলেন নায়িকা পরী মণি

২০২০ জানুয়ারি ২৭ ১৫:৪৯:১৮
সন্ত্রাসীদের একাই ধাওয়া দিলেন নায়িকা পরী মণি

এফডিসিতে কয়েকজন সন্ত্রাসী অস্ত্র হাতে দৌড়ে যাচ্ছে। তাদের তাড়া করছেন এক নারী পুলিশ কর্মকর্তা। হঠাৎ দাঁড়িয়ে পড়েন তিনি। এরপর সে কী হাসি তাঁর! কী হয়েছে জানতে চাইলে পেছনের এক সন্ত্রাসীকে দেখিয়ে তিনি বলেন, ‘দেখেন, কীভাবে দৌড়াচ্ছে।’ আবারও হাসি তাঁর। এমনই

দৃশ্য দেখা গেল এফডিসিতে। সন্ত্রাসীদের তাড়া করা সেই পুলিশ কর্মকর্তা আর কেউ নন, নায়িকা পরী মণি! ‘ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল পুলিশ হওয়ার। কারণ পুলিশের নাকি অনেক ক্ষমতা। সবাই আমাকে দেখে ভয় পাবে। লাঠি নিয়ে তাড়া করব, যারা খারাপ কাজ করে তাদের পেছনে। বাস্তব জীবনে পুলিশ হতে পারিনি।

এর আগে পুলিশের চরিত্রে অভিনয়ও করিনি। সেই স্বপ্ন আজ পূরণ হলো’—কথাগুলো বলছিলেন ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা পরী মণি। গেল বছরের মে মাসে মাসুদ হাসান উজ্জ্বল শুরু করেন ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’র কাজ।

কয়েক দফা কাজের পর চলতি বছর নতুন করে সিরিজটির কাজ করছেন তরুণ নির্মাতা সহিদ উন নবী। শুটিংয়ে অংশ নিচ্ছেন পরী মণি। এতে পুলিশের পোশাকে দেখা যায় তাঁকে। আজ দুপুরে হয়েছে শুটিং। আজ সোমবার (২৭ জানুয়ারি) পুলিশ চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা এনটিভি অনলাইনকে জানান পরী মণি।

বলেন, ‘পুলিশের পোশাকের একটা সম্মান আছে। বাস্তবে পুলিশেরা সম্মান পায় জনগণের। আর এই পোশাক পরে আমি সম্মান পাব আমার দর্শকের।’ ‘পাফ ড্যাডি’ সিরিজটি পরিচালনা করছেন নির্মাতা সহিদ উন নবী। আর এতে পরী মণির বিপরীতে অভিনয় করছেন মডেল ও অভিনেতা সজল। প্রযোজনা প্রতিষ্ঠান বঙ্গবিডি সূত্রে জানা গেছে, পরী মণির সঙ্গে মতের অমিল হওয়ায় মাসুদ হাসান উজ্জ্বল শুটিং শেষ করতে পারেননি।

বাজেট বেশি লাগলেও পরিচালক বদলে কাজটি শেষ করে নিচ্ছেন তাঁরা। ওয়েব সিরিজটির মূল গল্প মেহেদী হাসান ও মুশফিকুর রহমানের, কিছু অংশ চিত্রনাট্য করেছেন মাসুদ হাসান উজ্জ্বল। বাকি অংশ নতুন করে সাজিয়েছেন সহিদ উন নবী। এ ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন আবুল কালাম আজাদ। সজল, পরী মণি ছাড়াও এ ওয়েব সিরিজে ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, মৌটুসী বিশ্বাস, শহিদুজ্জামান সেলিম প্রমুখ অভিনয় করছেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর