ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

বাংলাদেশের ৪ নাম্বার পজিশনের ব্যাটসম্যান ঠিক করে দিলেন ওয়াসিম আকরাম

২০২০ জানুয়ারি ২৭ ১৩:২৯:১৭
বাংলাদেশের ৪ নাম্বার পজিশনের ব্যাটসম্যান ঠিক করে দিলেন ওয়াসিম আকরাম

টানা দুই ম্যাচ হেরে বাংলাদেশ এখনো হোয়াইট ওয়ায়াসের দাড়ে দাঁড়িয়ে আছে। আজ সিরিজের ৩য় ও শেষ ম্যাচে বাংলাদেশ নামবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। আজকের ম্যাচে জয় লাভ করতে পারলে কিছুটা সম্মান হয়তো বাংলাদেশ বাঁচাতে পারবে। তবে এই সিরিজের বাংলাদেশের পারফর্ম্যান্স দেখে জয়ের আশা করাটা একটু বাড়াবাড়ি হয়ে যায়। তবুও ক্রিকেট অনিশ্চয়তার খেলা। তাই আগে থেকে কিছু বলা সম্ভব নয়।

পাকিস্তানের সাথে এক বাকি রেখেই সিরিজ হেরে যাওয়াতে অবাকই হয়েছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার ওয়াসিম আকরাম। শুধু তিনিই নয় সিরিজ শুরু হওয়ার আগে সবাই ভেবে ছিলেন এই সিরিজে হাড্ডা হাড্ডি লড়াই হবে দুইলের মধ্যে। কিন্তু সবার আশাই যেনো ধুলয় মিশিয়ে দিলো বাংলাদেশের তামিম মাহমুদউল্লাহরা।

বাংলাদেশ দলের পারফর্ম্যান্স নিয়ে ওয়াসিম আকরাম বলেন, ‘মাঠে আমি বাংলাদেশ দলের মধ্যে কোনো আক্রমণাত্ত্বক ভাবই দেখিনি। মাহমুদুল্লাহ এক জন অভিজ্ঞ হওয়া সত্ত্বেও পরে নিচের দিকে ব্যাটিং করছে। আমি মনে করি তাকে অবশ্যই চার নাম্বার পজিশনে ব্যাটিং করা উচিত। এমনকি বোলিংয়েও কোনো পরিকল্পনা দেখিনি।’

এরই মধ্যে পাকিস্তানের কাছে সিরিজ হেরে হতাশায় ভুকছে টিম টাইগাররা। তামিম ছাড়া ব্যাটে তেমন কেউই ভাল কিছু করে দেখাতে পারে নি। বোলিংয়ে শফিউল দুই ম্যাচেই আর্লি উইকেট এনে দিলেও কোনো লাভই করতে পারেনি বাংলাদেশ।

অন্যদিকে এই সিরিজে খুজেই পাওয়া যাচ্ছে না বাংলাদেশের কাটার মাসটার খ্যাত মুস্তাফিজকে। উইকেট তো পাচ্ছেনই না সাথে রানের মেশিন হয়ে দাঁড়িয়েছেন। বাংলাদেশের এই করুন অবস্থায় জয়ের আশা করা আসলে স্বপ্নের মত।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর