ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

সমুচা বিক্রেতার মেয়ে থেকে সুপারস্টার নেহা কক্কর

২০২০ জানুয়ারি ২৭ ১১:৫৬:১৯
সমুচা বিক্রেতার মেয়ে থেকে সুপারস্টার নেহা কক্কর

বিনোদন অঙ্গনের তারকাদের চাকচিক্যময় জীবন আকৃষ্ট করে সাধারণকে। তাঁদের গ্ল্যামার, বাচনভঙ্গি, মন মাতানো কাজ মন্ত্রমুগ্ধ করে রাখে সবাইকে। তবে এর পেছনের গল্পের খবর জানে কজন! ভারতীয় বিনোদনভিত্তিক পোর্টাল আইডব্লিউএমবাজের প্রতিবেদনে জানা যায়, বলিউডের অন্য অনেক তারকার মতোই বন্ধুর পথ পাড়ি দিয়ে

বর্তমান অবস্থানে পৌঁছাতে হয়েছে বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্করকে। একেবারেই সাধারণ পরিবার থেকে উঠে এসেছেন তিনি। আর আজ তাঁকে বলিউডি গানের সুপারস্টার বলা হয়। ভারতের উত্তরাখন্ডে জন্মগ্রহণ করেন নেহা। জীবনধারণের জন্য নেহার বাবা একসময় সমুচা বিক্রি করতেন। নেহা ও তাঁর ছোট বোন সোনু কক্কর ও ভাই টনি কক্কর ভজনসংগীত গেয়ে ওই সময়ে প্রতিদিন ৫০ রুপির মতো উপার্জন করতেন।

এরপর টনিকে সঙ্গে নিয়ে মুম্বাই চলে আসেন নেহা। একপর্যায়ে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-এ প্রতিযোগীর তালিকায় নাম লেখান নেহা কক্কর। সেখানে সাফল্যের দেখা পাওয়ার পরে এই অনুষ্ঠানের বিচারকের ভূমিকায়ও নিয়মিত দেখা যাচ্ছে তাঁকে। প্রতিযোগী থেকে বিচারক নেহার সাফল্যগাথা বর্ণিল, সংগ্রামমুখর, হৃদয়গ্রাহী।

২০০৮ সালে প্রকাশিত হয় ‘নেহা : দ্য রক স্টার’ অ্যালবাম, সুর করেন মিট ব্রোস। ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ ছবিতে তাঁর গাওয়া ধাতিং নাচ গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এরপর তাঁর গাওয়া ‘সানি সানি’ গানটি তাঁকে তুমুল পরিচিতি এনে দেয়। লন্ডন ঠমকড়া চার্টবাস্টার হয়। একের পর এক হিট গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নেহা কক্কর।

‘কর গ্যায়ি চুল’,‘দিলবার’,‘মানালি ট্র্যান্স’, ‘কালা চশমা’,‘আঁখ মারে’,‘কোকাকোলা তু’, ‘দো পেগ মার’, ‘মাহি বে’, ‘ন্যায়না’, ‘ম্যায় তেরা বয়ফ্রেন্ড’, ‘ও সাকি সাকি’ (রিমেক), ‘গরমি’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে। পেয়েছেন বেশ কয়েকটি পুরস্কার।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর