ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

অক্ষয়ের ১২০ কোটির গল্প ভুয়া

২০২০ জানুয়ারি ২৭ ১১:০৭:১৪
অক্ষয়ের ১২০ কোটির গল্প ভুয়া

তারকাদের পারিশ্রমিকের অঙ্ক শুনেই যাঁরা একে শতভাগ সত্য হিসেবে ধরে নেন, তাঁরা এবার হয়তো কিছুটা নড়েচড়ে বসবেন। কেননা, উল্লেখিত অর্থের পরিমাণ ভুয়া হতে পারে। অন্তত সম্প্রতি প্রকাশ্যে আসা একটি প্রতিবেদন এমনই ইঙ্গিত দিচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানা যায়, কিছুদিন

আগে বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয়, আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবিতে অভিনয় করবেন অক্ষয়। আর এর বিনিময়ে ১২০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন তিনি। তবে বেশ কয়েকটি বিষয় উল্লেখ করে এমন খবরের সত্যতাকে উড়িয়ে দেওয়া হয়েছে প্রতিবেদনে।

সেখানে বলা হয়েছে, ছবিতে কাজের ব্যাপারে আনন্দকে এখন পর্যন্ত নিশ্চয়তা দেননি অক্ষয়। তাঁরা এখন পর্যন্ত এই বিষয়ে কথা চালিয়ে যাচ্ছেন। এমনকি পারিশ্রমিকের ব্যাপারে এখন পর্যন্ত কোনো আলোচনা হয়নি তাঁদের মধ্যে।

প্রতিবেদনে আরো উল্লেখ করা হয়, অক্ষয় কখনোই পারিশ্রমিকের কথা নিজে উল্লেখ করেন না। তিনি বক্স অফিসের আয়ের একটি অংশ নিয়ে থাকেন। অক্ষয়ের পারিশ্রমিক সম্পর্কে চাউর হওয়া গুঞ্জন সম্পর্কে তাঁর এক ঘনিষ্ঠ বন্ধু বলেন, ‘কোনো তারকার বাজারমূল্য বাড়ানোর দারুণ একটি আইডিয়া।

২০১৯ সালে চারটি সুপারহিট সিনেমা নিয়ে অক্ষয় নিঃসন্দেহে বলিউডের বড় তারকা। তাই সাধারণত পারিশ্রমিকের কথা বললে তা তেমন সাড়া জাগাবে না। কিন্তু বাস্তবতা হচ্ছে, ভারতের কোনো অভিনেতাই ওই পরিমাণ অর্থ পান না।’ অক্ষয়কে সর্বশেষ ‘হাউসফুল ফোর’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। বক্স অফিসে ব্যাপক সাফল্য পায় ছবিটি। তিনি এখন ব্যস্ত রয়েছেন নতুন ছবি ‘বচ্চন পান্ডে’র শুটিং নিয়ে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর