ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

সিংহাসন পাচ্ছেন ম্যারাডোনা

২০২০ জানুয়ারি ২৭ ১০:৩৬:২০
সিংহাসন পাচ্ছেন ম্যারাডোনা

ফুটবল জগতের মহাতারকা ডিয়েগো ম্যারাডোনা। আর্জেন্টিনার এই কিংবদন্তী গেলো বছরেই দায়িত্ব নিয়েছিলেন নিজ দেশের ক্লাবজিমন্যাসিয়া লা প্লাতার। লিগের তলানিতে ধুঁকতে থাকাজিমন্যাসিয়াকে উন্নতির দেখা পাইয়ে দিতেই এই বিশ্বকাপ জয়ী অধিনায়ককে দলের দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়।

ফুটবলের রাজা আর্জেন্টাইন এই কিংবদন্তীকে কোচ হিসেবে পেয়ে তাঁকে রাজার সম্মানই দেয়ার কথাই ভাবছে আর্জেন্টাইন এই ক্লাবটি। তাঁরই পরিপ্রেক্ষিতে ক্লাব কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে আসন্ন ম্যাচগুলোতে থেকে তাদের কোচ সাইডলাইনে ক্লাবের জার্সির রঙ নীল সাদায় বানানো একটি সিংহাসনে বসে থাকবেন।

যেখানে থাকবে তাঁর নামের দুই অক্ষর ডিএম। সেই সাথে খচিত থাকবে ক্লাবের লোগোও। প্রতি ম্যাচ শেষে ম্যারাডোনার সেই স্বাক্ষরসংবলিত সিংহাসন নিলামে তোলার কথাও ভাবছে ক্লাব কর্তৃপক্ষ।

গেলো বছরের নভেম্বরে আর্জেন্টাইন ক্লাবজিমন্যাসিয়া লা প্লাতার কোচ হিসেবে যোগদান করেন ডিয়েগো ম্যারাডোনা। দুই মাস ক্লাবটির দায়িত্বে থাকার পর দলকে হারের বৃত্ত থেকে বের করে আনতে না পারায় কোচের পদ থেকে সেরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কিন্তু ক্লাব কর্তৃপক্ষের অনুরোধে সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন তিনি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর