ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬

আপনারা দূর থেকে বুঝবেন না : শবনম ফারিয়া

২০২০ জানুয়ারি ২৭ ১০:২১:১৪
আপনারা দূর থেকে বুঝবেন না : শবনম ফারিয়া

এই সময়ের তারকা, অথচ সামাজিক যোগাযোগমাধ্যমে বিচরণ থাকবে না, তা কী করে হয়! ব্যতিক্রম নন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়াও। তাঁর শেয়ার করা ছবি, ভিডিও উৎসাহী ভক্ত-অনুরাগীর কৌতূহল মেটায়। সমসাময়িক অনেক বিষয়েও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই মতামত দেন ফারিয়া। এবার

যাপিত জীবনের সম্পর্ক নিয়ে স্ট্যাটাস দিয়েছেন তিনি। গত ২৫ জানুয়ারি, শনিবার সম্পর্ক নিয়ে নিজের ভাবনার কথা জানাতে ফেসবুককে বেছে নেন ফারিয়া। কিছু সম্পর্ক কেবল আনুষ্ঠানিকতা রক্ষার স্বার্থে টিকে থাকে, এমনটিই বলতে চেয়েছেন তিনি। এ ধরনের সম্পর্কে টান বা দায়িত্ব থাকে না বলেও মত দেন এই অভিনেত্রী। দূর থেকে সবকিছু স্বাভাবিক মনে হলেও সম্পর্কগুলো মোটেই স্বাভাবিক নয়। তাই এ ধরনের সম্পর্ক দূর থেকে বোঝা যাবে না বলেও উল্লেখ করেন ফারিয়া। ফারিয়ার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো এখানে— ‘কিছু সম্পর্ক থাকে শুধু মাত্র নামের, শুধু মাত্র মানুষকে দেখানোর জন্য ,

শুধু মাত্র সামাজিক মর্যাদা রক্ষার খাতিরে... না থাকে ভালবাসা, না থাকে টান, না থাকে কোন দায়িত্ব! কিছু মানুষ দায়িত্ব নেয়া বলতে শুধু অফিসের দায়িত্ব নেয়া বুঝে, শুধু মাত্র প্রফেশনাল সাকসেসকেই তারা সাকসেস মনে করে, শুধু মাত্র টাকা ইনকামকেই জীবনের একমাত্র কাজ মনে করে! শুধু মাত্র “মানুষ কি বলবে’ এই কথার উপর বেইজ করে টিকে থাকে সম্পর্ক গুলো !

আপনারা দূর থেকে বুঝবেন না! ঈদে তাদের হাসি মুখের ছবি দেখবেন, ভ্যালেন্টাইনস ডে তে তাদের উপহারের ছবি দেখবেন, বিবাহ বার্ষিকিতে কেক কাটা দেখবেন... কিন্তু দিন শেষে তারা একসাথে কারন তারা একসাথে না থাকলে , আপনারা কি বলবেন.... !’ এমন বাস্তবতা সামনে তুলে এনে প্রশংসা কুড়াচ্ছেন ফারিয়া। তাঁর স্ট্যাটাসে এরই মধ্যে চার হাজার ৫০০টিরও বেশি লাইক পড়েছে।

এ ছাড়া এটি ২৫০ বারেরও বেশিবার শেয়ার হয়েছে। ২০১৮ সালের শেষ নাগাদ বিয়ের পিঁড়িতে বসেন ফারিয়া। তাঁর স্বামী হারুনুর রশিদ অপু এশিয়াটিক জে ডব্লিউটির ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কর্মরত। টেলিভিশন বিজ্ঞাপনের মডেল হিসেবে মিডিয়া জগতে প্রবেশ করেন ফারিয়া।

এরপর ২০১৩ সালে তিনি ‘অল টাইম দৌড়ের উপরে’ নাটকে অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় আত্মপ্রকাশ করেন। ২০১৮ সালে ‘দেবী’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তাঁর।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর