ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

সাকিব-মুশফিক না থাকায় বাংলাদেশের ব্যাটিং অর্ডার পরিবর্তন হয়েছে

২০২০ জানুয়ারি ২৬ ২২:৫৮:৩৫
সাকিব-মুশফিক না থাকায় বাংলাদেশের ব্যাটিং অর্ডার পরিবর্তন হয়েছে

পাকিস্তান সফরে যাওয়ার ঠিক আগের দিন মিরপুর শেরেবাংলায় বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেছিলেন, পাকিস্তান সফরে অনেকেরই হয়তো ব্যাটিং অর্ডার পাল্টে যেতে পারে। আমার ধারণা, ব্যাটসম্যানরা এটা মানিয়ে নেবে। বাস্তবে তাই হচ্ছে। এই বিষয়ে পাকিস্তানের সাবেক অধিনায়ক রশিদ লতিফ বলেছেন, পাকিস্তান সফরে বাংলাদেশ দলের ব্যাটিং অর্ডার পাল্টেছে। কেউ নিজের জায়গায় খেলছে না।

সৌম্য সরকার ভারতে নাঈমের সঙ্গে ওপেনিংয়ে ভালো করেছিল। কিন্তু পাকিস্তান সফরে সৌম্য নিচে ব্যাট করছে। লিটনও তার জায়গায় ব্যাট করছে না।পাকিস্তানের সাবেক এ উইকেটেকিপার ব্যাটসম্যান আরও বলেন, মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান দলে না থাকায় হয়তো পাকিস্তান সফরে বাংলাদেশ দলে ব্যাটিং অর্ডারে অদল-বদল হচ্ছে।

বাংলাদেশ দলের পারফরম্যান্স মূল্যায়ন করতে গিয়ে ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দ্রুত গতির পেসার শোয়েব আখতার বলেন, পাকিস্তান সফরে বাংলাদেশকে দেখে খুব সাধারণ একটি দল মনে হয়েছে। এ বাংলাদেশ আমাদের কাছে অচেনা। তাদের পারফরম্যান্স খুব হতাশাজনক।

প্রসঙ্গত, নিরাপত্তা ইস্যুতে পাকিস্তান সফরে যাননি জাতীয় দলের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আর জুয়াড়িদের কাছ থেকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে তা গোপন রাখায় ক্রিকেট থেকে এক বছর নিষিদ্ধ সাকিব আল হাসান। যে কারণে তিনি পাকিস্তান সফরের দলে নেই।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর