ঢাকা, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

মেয়র প্রার্থী আতিকের নির্বাচনী প্রচারণায় একঝাঁক তারকা

২০২০ জানুয়ারি ২৬ ২০:৫৪:০৯
মেয়র প্রার্থী আতিকের নির্বাচনী প্রচারণায় একঝাঁক তারকা

নির্বাচনী হাওয়ায় মুখর ঢাকা শহর। অলিতে গলিতে শহরের রাস্তায় নানাভাবে ভোটের প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজধানী ঢাকার মেয়র নির্বাচন। নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে তৈরি হয়েছে অসংখ্য প্যারোডি গান। বিভিন্ন জনপ্রিয় গানের সুরে নতুন কথাজুড়ে দিয়ে তৈরি করা

হয়েছে নির্বাচনী গানগুলো। এসব গান বেজেই চলেছে। এ ছাড়া প্রার্থীরা সমর্থকদের নিয়ে মিছিল-মিটিং করছেন। ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করছেন। দেখা গেছে ঢাকাই সিনেমার নায়ক নায়িকারাও কোনো কোনো প্রার্থীর হয়ে ভোটারদের কাছে ভোট চাচ্ছেন। তেমনই রোববার মেয়র প্রার্থী আতিকুল ইসলামের হয়ে একঝাঁক সিনেমার তারকা মাঠে নেমেছেন। সম্প্রতি নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে এফডিসিতে গিয়ে ‘আকবর টাইমস’ নামের একটি ছবির মহরতে যোগ দিয়েছিলেন আতিকুল ইসলাম।

ওই মহরতে শিল্পীরা কথা দিয়েছিলেন প্রয়োজন হলে আতিকের নির্বাচনী প্রচারণায় অংশগ্রণ করবেন। সেই কথামতোই আজ আতিকুল ইসলামে নির্বাচনী প্রচারণায় দেখা গেল। চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, ডিপজল, নায়ক রুবেল, নায়িকা অঞ্জনা, রোজিনা, অরুণা বিশ্বাস, শাহনূরসহ আরও অনেককেই।

আকবর টাইমস সিনেমার মহরতের দিন নায়ক রুবেল বলেছিলেন, ‘আমরা নিশ্চিত ৩০ তারিখের নির্বাচনে তিনি জিতবেন। জয়লাভের পর তিনি যেন আমাদের জন্য সিনেপ্লেক্স তৈরি করে দেন। সেই দাবি করছি।’ আতিকুল ইসলাম বলেন, ‘চলচ্চিত্রটাকে মূলত শিল্পীদেরকেই এগিয়ে নিতে হবে। কথা দিচ্ছি, উত্তর সিটি শিল্পীদের পাশে থাকবে, এফডিসির পাশে থাকবে।’ সব মিলিয়ে বেশ জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। কার মুখে বিজয়ের হাসি ফোটে তা দেখার জন্য অপেক্ষা করতে হবে আরও কয়েকদিন।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর