ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

ফের অগ্নিমূর্তি কঙ্গনা, ক্ষমা চাইতে বললেন দীপিকাকে

২০২০ জানুয়ারি ২৬ ১৮:৫৬:২১
ফের অগ্নিমূর্তি কঙ্গনা, ক্ষমা চাইতে বললেন দীপিকাকে

এমনিতেই রগচটা হিসেবে ব্যাপক পরিচিতি আছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের। তার ওপরে যেকোনো ইস্যুতে রাখ-ঢাক না রেখেই কথা বলে নিজেকে সবার চেয়ে আলাদা হিসেবে প্রমাণ করে যাচ্ছেন বারবার। একের পর এক বিস্ফোরক মন্তব্য করে ভারতের টেলিভিশন কিংবা খবরের পাতার অনেকটা

জুড়েই নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন তিনি। এই দফায় তিনি একহাত নিলেন আরেক বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। ভারতীয় সংবাদমাধ্যম নিনাওয়ের প্রতিবেদনে জানা যায়, ঘটনার সূত্রপাত একটি ভিডিও থেকে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, মেকআপ শিল্পীকে তিনটি লুকে নিজেকে সাজিয়ে দিতে বলছেন দীপিকা। এর মধ্যে রয়েছে দীপিকা অভিনীত ‘ছপাক’ ছবির লুকও। ওই ছবিতে দীপিকাকে এসিড আক্রান্ত নারী ‘মালতী’চরিত্রে দেখা যায়।

এসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের জীবনীভিত্তিক ছবি ‘ছপাক’। আর এবার ওই ভিডিও নিয়ে মুখ খুলেছেন কঙ্গনা। সম্প্রতি দীপিকার বিরুদ্ধে এসিড আক্রান্ত মানুষের অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ আনেন কঙ্গনা। সেই সঙ্গে দীপিকাকে ক্ষমা চাওয়ার পরামর্শও কঙ্গনার। সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, কঙ্গনা বলেছেন, ‘রঙ্গোলি (কঙ্গনার বোন) একজন এসিড আক্রান্ত ব্যক্তি। ওই ভিডিওটি দেখে সে ভীষণ কষ্ট পেয়েছে।

মার্কেটিং টিমগুলো প্রায়ই প্রচারের ক্ষেত্রে গতানুগতিকতার বাইরে চলে যায়। আমার মনে হয়, এই ব্যাপারে দীপিকার কাছে ব্যাখ্যা আছে।’ এখানেই থেমে থাকেননি তিনি। স্বভাবসুলভ ভঙ্গিতেই দীপিকাকে ক্ষমা চাইতে বলেছেন এই অভিনেত্রী। তবে কেবল কঙ্গনা নয়, এসিড আক্রান্তের লুককে ‘মেকআপ লুক’ বলায় দীপিকার সমালোচনায় মেতেছেন অনেক নেটিজেন। তাঁরাও বলছেন, এমন মন্তব্যের মাধ্যমে এসিড আক্রান্তদের অবমাননা করেছেন দীপিকা। তাঁর মন্তব্যকে ‘ছপাক’-এর প্রচারের জন্য কৌশল হিসেবেও দেখছেন কেউ কেউ।

‘আমার বোনকে যারা কষ্ট দিয়েছে, তাদের ক্ষমা চাওয়া উচিত। এটি মোটেই মেকআপ লুক নয় এবং এটি পেতে কারো চেষ্টা করা উচিত নয়’, বলেন কঙ্গনা। সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত ‘পাঙ্গা’। বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারছে না ছবিটি। কঙ্গনাকে আগামীতে ভারতের সাবেক অভিনেত্রী ও রাজনীতিবিদ জয়ললিতার জীবনীভিত্তিক ছবি ‘থালাইভি’-তে অভিনয় করতে দেখা যাবে।

এ এল বিজয় পরিচালিত ‘থালাইভি’র চিত্রনাট্য লিখেছেন ‘বাহুবলি’ ও ‘মনিকর্ণিকা’খ্যাত লেখক কে ভি বিজয়েন্দ্র প্রসাদ এবং ‘দ্য ডার্টি পিকচার’ ও ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’খ্যাত লেখক রজত অরোরা। ২০২০ সালের ২৬ জুন মুক্তি পাবে ছবিটি। অন্যদিকে মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘৮৩’ তে আগামীতে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে। এতে আরো অভিনয় করেছেন বলিউড তারকা রণবীর সিং। আগামী ১০ এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর