ঢাকা, রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

আগামীকাল খেলা এরপরও যে কারনে দেশে ফিরে আসছে মাহমুদুল্লাহরা

২০২০ জানুয়ারি ২৬ ১৭:০২:৩৭
আগামীকাল খেলা এরপরও যে কারনে দেশে ফিরে আসছে মাহমুদুল্লাহরা

লম্বা বিমান ভ্রমণের ঝক্কি কমাতে বাংলাদেশ দলকে পাকিস্তানে পাঠানো হয়েছে বিমান ভাড়া করে। বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের মেঘদূতে করে ২২ জানুয়ারি রাতে লাহোরে পৌঁছায় টাইগার স্কোয়াড। বিশেষ বিমানে করে মাহমুদুল্লাহদের ফেরার কথা ছিল ২৮ জানুয়ারি। এখন তারা ফিরবেন ২৭ তারিখ গভীর রাতে। এই ক’দিনের অভিজ্ঞতায় খেলা শেষ করেই দেশে ফেরার জন্য উদগ্রীব হয়ে উঠেছেন ক্রিকেটাররা। হোটেল আর মাঠে সীমাবদ্ধ থাকছে খেলোয়াড় ও কোচিং স্টাফের চলাচল। হোটেলে থাকার সময়টা বন্দিজীবন মনে হচ্ছে ক্রিকেটার ও কোচিং স্টাফের কাছে।

শনিবার ফোনে বিসিবি পরিচালক আকরাম খান তো বলেই ফেললেন, হোটেলে বসে থাকতে ভালো লাগে না। এই একঘেয়ে জীবন থেকে কিছুটা মুক্তি দিতে ২৭ জানুয়ারি সিরিজের তৃতীয় টি২০ শেষ করেই লাহোরের বিমানবন্দরে যাবে বাংলাদেশ দল।

আকরাম খান জানান, স্থানীয় সময় রাত ১১টায় বিমানে করে দেশের উদ্দেশে রওনা হবেন তারা। ঢাকায় পৌঁছবেন রাত ৩টার দিকে। লাহোরের পার্ল কন্টিনেন্টাল হোটেলে থাকছে বাংলাদেশ দল। হোটেলের এক কিলোমিটার থেকে নিরাপত্তাবলয় গড়ে তোলা হয়েছে বলে টিম ম্যানেজমেন্ট জানায়।

বুলেটপ্রুফ বাসে যাতায়াত করেন খেলোয়াড়রা। প্রতিটি রুমের পাশেই বন্দুক নিয়ে পাহারায় থাকছেন নিরাপত্তা বাহিনীর সদস্যরা। হোটেলের লবি পর্যন্তই খেলোয়াড়দের চলাফেরা সীমাবদ্ধ। কাউকেই হোটেলের বাইরে বেরোতে দেওয়া হচ্ছে না। এই বন্দিজীবন থেকে মুক্তি পেতেই একদিন আগে ফেরার সিদ্ধান্ত।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর